ধর্ষণ, জোর করে গর্ভপাতের অভিযোগ মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিরুদ্ধে

অনুরোধের পর এবার শ্লীলতাহানীর অভিযোগের আঙুল উঠলো খাস বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে। মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী এবার জড়ালেন আইনি বিপাকে। অভিনেতা মহাক্ষয় এবং মিঠুনের স্ত্রী যোগিতা বালি উভয়ই আইনি ঘেরাটোপে জড়িয়ে পড়েছেন। মহাক্ষয় অর্থাৎ মিমোর বিরুদ্ধে এক মডেল ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেন। মিমোর বিরুদ্ধে ওই মডেল প্রতারণা, ধর্ষণ এবং জোর করে গর্ভপাতের অভিযোগ এনেছেন।

মহাক্ষয় এবং তার স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে গত ১৫ই সেপ্টেম্বর এফআইআর করে অভিযোগ জমা করা হয় ওশিওয়ারা থানায়‌ এমনটাই জানা যাচ্ছে পুলিশ সূত্র থেকে। উক্ত মডেল দাবি করেছেন তিনি এবং মিমো উভয় উভয়কে বহুদিন ধরে চেনেন এবং ২০১৫ সাল থেকে তারা পরস্পরের সঙ্গে সম্পর্কের রয়েছেন। ওই মডেল এমনও অভিযোগ করেছেন যে আজ থেকে ৫ বছর আগে ২০১৫ সালে মিমো ওই মডেলকে নিজের বাড়িতে ডেকে এনে কিছু পানীয় খেতে দেন।

উক্ত মডেলের দাবি তার পানীয়তে কিছু মিশিয়ে দেন। সেই পানীয় খেয়ে তিনি অচেতন হয়ে পড়লে মিমো তার সুযোগ নেয়।এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। শুধু তাই নয় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সেই প্রতিশ্রুতিও রাখেননি মিমো। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার ধর্ষণ করা হয় সেই মডেল কে, অভিযোগে এমনই জানিয়েছেন তিনি। শুধু তাই নয় একাধিকবার ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই মডেল এবং তারপর তাকে গর্ভপাত করানোর জন্য জোর করা হয়। শুধু মিমোই নয় তার মা-ও অর্থাৎ যোগিতা বালি একাধিকবার গর্ভপাত করে নেওয়ার কথা বলেন ওই মডেলকে। এমনকি যোগিতা বালি তাকে ফোনে হুমকি পর্যন্ত দিয়েছেন বলে অভিযোগ করেন ওই নির্যাতিতা।

প্রসঙ্গত মহাক্ষয় চক্রবর্তী ২০১৮ সালে ৭ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিচালক তথা প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মার সঙ্গে। অবশ্য ওই নির্যাতিতা মডেল মিমোর বিরুদ্ধে যে সময়ে অভিযোগ এনেছিলেন তা মিমোর বিয়ের সময়ের কিছু আশেপাশেই।ওই নির্যাতিতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে গেলে প্রথমে তার অভিযোগ নেওয়া হয় না বলে জানান তিনি। পরে তিনি দিল্লির রোহিনী আদালতের দ্বারস্থ হন। এরপর আদালতের নির্দেশ অনুযায়ী ওশিওয়ারা থানায় মিমো এবং তার মায়ের বিরুদ্ধে অভিযোগ নেওয়া হয়।

শ্লীলতাহানি, ধর্ষণ, জোর করে গর্ভপাতের অভিযোগ মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিরুদ্ধে
শ্লীলতাহানি, ধর্ষণ, জোর করে গর্ভপাতের অভিযোগ মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিরুদ্ধে