সারা-সুশান্তের বিচ্ছেদ; হাত রয়েছে ‘মুভি মাফিয়া’ এবং করিনা কাপুর খানের, দাবি কঙ্গনার

বলিউডের মুভি মাফিয়ারা তাঁকে বলিউড ইন্ডাস্ট্রি থেকে তাড়ানোর জন্য ক্রমাগত চেষ্টা চালিয়ে যাচ্ছে। সুশান্ত সিং রাজপুত জীবিত থাকাকালীন তাঁকে যেভাবে জ্বালাতন করা হতো এবং সুশান্তকে বিভিন্ন প্রযোজক সংস্থা যেভাবে ব্যান করেছিল। তাঁর পরিস্থিতিও যেন সুশান্তের মত হয়, এই চেষ্টা চালিয়ে যাচ্ছে একদল বলিউড মাফিয়া, বলে অভিযোগ করেন কঙ্গনা। এছাড়াও, এদিন তিনি অভিযোগ করেন, সাইফ-কন্যা সারা আলি খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের বিচ্ছেদের পেছনে হাতে রয়েছে কারিনা কাপুরের।

কঙ্গনা জানান, সারা আলি খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুত যখন ডেট করছিল। সেই সময় সারা আলি খানকে সুশান্তের কাছ থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছিল একদল মাফিয়া। সুশান্তের জীবন থেকে যেন সারা সরে যায়, তার জন্য একাধিক প্রচেষ্টা করা হয়। একাধিক সিনেমা থেকে তাঁকে বাদ দেওয়া হয়। কয়েকটি প্রযোজক সংস্থা তাকে ব্যান করে বলে অভিযোগ। এমনকি, করিনা কাপুর খান প্রকাশের সারা আলি খান কে পরামর্শ দেন, তার প্রথম ছবির নায়কের সঙ্গে যেন সে আর ডেট না করে।

প্রসঙ্গত কেদারনাথ সিনেমা মুক্তি পাওয়ার পর অমৃতা আরোরার একটি টকশোতে হাজির হন করিনা। ওই টকশোতে সারার সঙ্গে সুশান্তের সম্পর্ক নিয়ে করিনাকে প্রশ্ন করা হলে, করিনা সুশান্তের সঙ্গে ডেট না করার পরামর্শ দেন। সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয় ওই ভিডিও। যদিও করিনার বিরুদ্ধে নেটিজেনদের অভিযোগ প্রথম স্ত্রীর সঙ্গে সাইফ আলী খানের ঘর ভেঙেছে তিনি।

সারা আলি খানের সঙ্গে সম্পর্ক ভাঙার জন্য মুভি মাফিয়ারা সুশান্তের সিনেমা সোনাচিড়িয়া’কে বক্স অফিসে ফ্লপ করানো হয় বলে দাবি কঙ্গনার। এরপর সোনাচিড়িয়া সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর সারা সঙ্গে সুশান্তের সম্পর্কে ভেঙে যায়। মুভি মাফিয়াদের সেই চেষ্টার কথা কঙ্গনা বিভিন্ন ভিডিওতে উল্লেখ করেছেন।

Arindam

Content writer and blogger at Sangbad World