ধর্ষণের হুমকি ধোনির পাঁচ বছরের ছোট্ট মেয়ে জিভাকে

IPL 2020 তে কলকাতা নাইট রাইডার্স এর কাছে চেন্নাই সুপার কিংসের হারার পর ধোনির পারফরম্যান্স নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন নেটিজেনদের একাংশ। শুধুমাত্র ধোনির সমালোচনা করি শান্ত হননি, তারা টেনে এনেছেন ধোনির পাঁচ বছরের ছোট্ট মেয়ে জিভাকেও। একব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দেয়। এরপরই পুরো ঘটনা নিয়ে সংবাদমাধ্যমে জুড়ে তোলপাড় শুরু হয় তোলপাড় শুরু হয়।

ধোনির চেন্নাই সুপার কিংস তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন, বরাবরই আইপিএলে তারা ভালো পারফর্মেন্স করে এসেছে, কিন্তু এই বছরে তারা একেবারেই ধারের কাছে নেই। টানা ছটি ম্যাচ খেলে মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে। চার চারটি ম্যাচে তারা হাঁড়ির মুখ দেখেছে। পয়েন্ট টেবিলে CSK একদমই শেষের দিকে। কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে গত ম্যাচে তারা 10 রানে হেরেছে। তাদের এই হারের জন্য নেটিজেনদের একাংশ দায়ী করেছে কেদার যাদব এবং ধোনির মন্থর ব্যাটিং। ধোনির মন্থর ব্যাটিং এরপরই সমালোচনার ঝড় ওঠে। তোপের মুখে পড়েছে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

তবে এবার ধোনিকে ছেড়ে ধোনির পাঁচ বছরের ছোট্ট মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি দেয় এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়াতে ওই ব্যক্তি লিখেছে ‘তোর বেটি জিভাকে রেপ করু’। এমনকি তার স্ত্রী সাক্ষী কেউ অশ্রাব্য ভাষায় গালাগালি দেয় ঐ পোস্টে। এরপরই তোলপাড় শুরু হয়। ধোনি-কন্যাকে এমন হুমকির ছেড়ে তোপের মুখে পড়ে ওই ব্যক্তি। যদিও এখনও পর্যন্ত ওই ব্যক্তির আসল পরিচয় জানা যায়নি।

ms dhonis 5 year old daughter get rape threats after csk lost