মাদক মামলায় Dia Mirza-র প্রাক্তন ম্যানেজারকে গ্রেফতার করল NCB

বলিউডে (Bollywood) মাদক চক্র কাণ্ডের তালিকা ক্রমশই লম্বা হচ্ছে। এবারে সেই তালিকায় যুক্ত হলো আরো একজনের নাম। তিনি হলেন অভিনেত্রী দিয়া মির্জার (Dia Mirza) প্রাক্তন ম্যানেজার। দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালার নাম বলিউডের এই মাদকচক্রের উঠে এলে তাকে সঙ্গে সঙ্গেই গ্রেপ্তার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB)। তার কাছ থেকে উদ্ধার হয় প্রচুর গাঁজা। NCB arrested the former manager of Dia Mirza in a drug case.

শনিবার শুধুমাত্র দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালা কেই নারকোটিকস কন্ট্রোল ব্যুরো গ্রেপ্তার করেনি পাশাপাশি রাহিলার বোন শায়িস্তা ফার্নিচারওয়ালা কেও হাতেনাতে ধরেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। জানা যায় তাদের কাছ থেকে প্রায় ২০০ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। ঘটনার দিন অর্থাৎ শনিবার মুম্বাইয়ের বান্দ্রায় গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। সেখান থেকেই গ্রেফতার করা হয় রাহিলা এবং তার বোন শায়িস্তা কে।

শনিবার বান্দ্রার ওই অঞ্চলে যশোবন্ত হাইটস বলে একটি উঁচু তলা বিল্ডিংয়ে তল্লাশি চালাতে যায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। সেখানে গিয়েই এন সি বি-র জালে ধরা পড়ে ৪ জন মাদক পাচারকারী। ধৃত এই ৪ জনের মধ্যে জানা যায় দুজন বিদেশি এবং দুজন ভারতীয়। ধৃত দুই বিদেশীর পরিচয় জানা না গেলেও ওই দুই ভারতীয়র পরিচয় জানা যায়। ওই দুই ভারতীয় এর মধ্যেই ছিলেন রাহিলা ফার্নিচারওয়ালা এবং তার বোন শায়িস্তা ফার্নিচারওয়ালা। ধৃত এই ৪ মাদক পাচারকারীদের থেকে পাওয়া যায় বিশাল পরিমাণ গাঁজা, ওজনে যা প্রায় ২০০ কেজি।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর সামনে উঠে আসে বলিউড মাদকচক্রের যোগ। সেই থেকেই একের পর এক সেলিব্রিটিদের নাম জড়াতে থাকে এই মাদকচক্রে। ক্রমেই প্রকাশিত হতে থাকে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরদের নাম। একে‌ একে সকলের কাছেই সমন যায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর কাছ থেকে। সম্প্রতি বলিউডের এই মাদকচক্রে‌ নাম জড়িয়েছে অর্জুন রামপালের। ‌ অভিনেতা কে ইতিমধ্যেই দুবার ডেকে জেরা করেছে এনসিবি অফিসাররা। পাশাপাশি সাজিদ নাদিয়াদওয়ালা কেও গ্রেপ্তার করে আধিকারিকরা। অর্জুন রামপালের বোন কোমল রামপাল কেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে। এর আগে হর্ষ লিম্বাচিয়া এবং তার স্ত্রী ভারতী সিং কে মাদক কাণ্ডে জড়িত থাকার কারণে ডেকে পাঠায় এনসিবি।