সংসারের হাল ধরতে ছোটবেলায় ভজন গাইতো নেহা কক্কর, ভাইরাল সেই ভিডিও

যারা তাঁর লাইভ পারফরম্যান্স দেখেছে তারা বলে তিনি গোটা স্টেজ জুড়ে পারফর্ম করেন। গোটা স্টেজে দাপিয়ে বেড়ান তিনি। গানের সঙ্গে সঙ্গে জুতসই নাচও পরিবেশন করেন তিনি। সেই নাচই তার গানের মুড আনে। তিনি বলিউডের অন্যতম রিমেক কুইন নেহা কাক্কার (Neha Kakkar)।

একাধিকবার বিভিন্ন সম্পর্কের সুবাদে পেজ থ্রিতে জায়গা কেড়েছেন নেহা।তা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হোক কিংবা আদিত্য নারায়ণের সঙ্গে সম্পর্কের গুঞ্জনই হোক না কেন, নেহার জীবনের এসব কাহিনী কিন্তু দর্শককে বরাবর আকৃষ্ট করেছে। সম্প্রতি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন নেহা। সেই নিয়েও গুনগুন শোনা যাচ্ছে নেটিজেনদের মধ্যে। রোহনপ্রীতের সঙ্গে বিয়ে নিয়ে বারবার শিরোনামে উঠে আসছেন নেহা।

এরইমধ্যে ছোটবেলাকার একটি ভিডিও শেয়ার করেছেন নেহা। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে তাকে। যে সময়কার এই ছবি সেই সময় নেহা খুবই ছোট। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিভিন্ন জাগ্রাতায় বিভিন্ন অনুষ্ঠানে ভজন গাইতেন নেহা। নেহা কাক্কারের সেই ভজনের ভিডিও সামনে আসতেই রাতারাতি তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ছোটবেলায় নেহাতই কষ্টে দিন কাটছে নেহার ও তার পরিবারের। বাবার একার সামান্য উপার্জনে বহুকষ্টে তার পরিবারের সংসার চলত। সেই কারণেই নেহা ছোট থেকেই ভজন গাইতেন বিভিন্ন অনুষ্ঠানে। এভাবে ছোট থেকেই নেহার উপার্জিত অর্থ সাহায্য করত তার পরিবারকে। ভজন গাওয়ার সেই ভিডিওই ভাইরাল হতে শুরু করেছে নেটাগরিকদের মধ্যে। নেহার সোশ্যাল মিডিয়ার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। দেখুন সেই ভিডিও…

কিছুদিন আগেই নেহা এবং রোহনের একটি মিউজিক ভিডিও লঞ্চ করে ‘আজা চল ভিয়া করওয়াইয়ে লকডাউন ভিচ কাট্টা হোনে খরচে’ নামের পাঞ্জাবি গানে। যার অর্থ চলো লকডাউনেই বিয়েটা সেরে ফেলি, খরচপাতি অনেক কমে হয়ে যাবে। এই গানটির কথা রোহনের নিজের। গানটি তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরি তেও শেয়ার করেছিলেন নেহা কক্কর।

নেহা কাক্কার ও রোহনপ্রীতের পরিবারের সঙ্গে একসাথে যে ছবি শেয়ার করা হয়েছে তা দেখে অনেকেই মনে করছেন যে তাদের রোকার অনুষ্ঠান হয়ে গেছে। কানাঘুষো শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকে তাদের বিয়ের আসর বসবে দিল্লিতে। করোনার মধ্যে জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠান হবে না। ঘনিষ্ঠ আত্মীয় স্বজনদের উপস্থিতিতেই নেহা ও রোহনপ্রীত তাঁদের বিয়ে সারবেন।

Neha Kakkar sing bhajans song in her childhood viral video
Neha Kakkar used to sing bhajans song in her childhood viral video