নোরার পাছায় টেরেন্সের হাত! ভিডিও ভাইরাল হওয়ার পর টেরেন্স জানান, তিনি মহিলাদের খুব সম্মান করেন

সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরাল হয় ভিডিওটি। জানিয়ে খুবই সমালোচনা তৈরি হয়। ভিডিওটিতে দেখা যায় নোরা ফাতেহির (Nora Fahehi) পেছনে দাঁড়িয়ে ডান্স মাস্টার টেরেন্স লুইস(Terence Lewis)। হাত তালি দিতে গিয়ে নোরার পাচায় আচমকা থাপ্পড় মারেন। ভিডিওটি নিয়ে খুবই চাঞ্চল্য তৈরি হয়। সেই ভিডিওটি মুহূর্তের মধ্যে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে ভাইরাল হয়। তবে এই ভিডিওটিকে ভুল একটি ভিডিও বলে জানান টেরেন্স। নেটিজেনরা তাঁর দিকে আঙ্গুল তুলতেই তিনি একটি পোস্ট লিখেছেন ইনস্টাগ্রামে। এই পোস্টটিতে কমেন্ট করেছেন নোরা ফাতেহি। এছাড়াও তিনি সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমে এই বিষয় নিয়ে নিজের মতামত জানিয়েছেন।

টেরেন্স বহু বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে রয়েছেন। সুদক্ষ কোরিওগ্রাফার হিসেবে তিনি পরিচিত এবং জনপ্রিয় হয়েছেন। অনেক ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবেও দেখা গেছে তাঁকে। বহু মহিলার সঙ্গে তাকে নাচতে দেখা গিয়েছে। কিন্তু কখনোই এরকম অভিযোগ ওঠেনি তাঁর বিরুদ্ধে। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, এই ভিডিওটি আসলে বিকৃত বা মারফ করা হয়েছে। এই রকম কোনো ঘটনাই ঘটেনি। তিনি প্রমাণ স্বরূপ জানিয়েছেন, যদিও ঘটনাটি সত্যি হয় তাহলে নোরা কেন সঙ্গে সঙ্গে কোন প্রতিক্রিয়া দেননি? দেখুন ভিডিওটি…

তিনি আরো জানান, কোরিওগ্রাফার হওয়ার পর তিনি প্রচুর মহিলার সান্নিধ্যে এসেছেন এবং সকলের কাছ থেকে তিনি সম্মান ও ভালোবাসা পেয়েছেন। কোনদিন কারও কোন নোংরামো করার কথা ভাবেন নি। টেরেন্স স্পষ্ট জানায়, 45 বছরে বয়সে দাঁড়িয়ে এরকম অভিযোগ একেবারেই মানা যায় না।

Nora Fatehi Ass Slapped by Terrance Lewis Viral video
Nora Fatehi Ass Slapped by Terrance Lewis Viral video

Arindam

I am a professional Blogger.