‘আমি আগের মতোই আছি’, ভ্যালেন্টাইন্স ডে’তেই কি Nusrat-কে বার্তা দিলেন Nikhil!

Nusrat Jahan husband Nikhil Jain shares a cryptic post on Instagram
Nusrat Jahan husband Nikhil Jain shares a cryptic post on Instagram

কয়েক বছর আগে টলিউড জগতের বিখ্যাত নায়িকা নুসরাত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈন (Nikhil Jain)-এর বিবাহিত জীবন শুরু হয়। তাদের দাম্পত্য জীবন, সিনেমার কাহিনীর মতনই ঊর্ধ্বমুখী ছিল। হঠাৎই এক ঝোড়ো হাওয়ার মতো তাদের সম্পর্কের মধ্যে হালকা এক চিড়ের অস্তিত্ব পাওয়া যায়। আর এই চিড় থেকেই সেটা দাঁড়ায় ফাটলে। অর্থাৎ দাম্পত্য জীবনে এক ভাঙ্গার গল্প শুরু হয়। Nusrat Jahan husband Nikhil Jain shares a cryptic post on Instagram.

নিখিল জৈন (Nikhil Jain) এবং নুসরাত জাহানের (Nusrat Jahan) ভালোবাসার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি হয়ে যার নাম বিশেষ ভাবে শোনা যায় তিনি হলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এই কথা বহুবার সোশ্যাল নেটওয়ার্ক মাধ্যমে শোনা গেছে। গত বৃহস্পতিবার ডিকশনারি’র প্রিমিয়ারে নুসরাতের সাথে দেখা গেছে যশ দাশগুপ্ত কেও। দুজনে একসাথে নানারকম ভঙ্গিমায় ছবি তুলেছেন। বর্তমানে টলিউডের নতুন কাপল হিসেবে ধরা দিয়েছেন যশ-নুসরাত। তাদের প্রথমে দেখা গিয়েছিল বড় পর্দায়। বড় পর্দা থেকে সমস্ত অনুষ্ঠান এবং এখন নুসরাতের ছবির প্রিমিয়ারেও দেখা যাচ্ছে যশ দাশগুপ্ত কে। প্রতিমুহূর্ত নুসরাতের সাথে যশের এই ঘনিষ্ঠ মুহূর্ত বুঝিয়ে দিচ্ছে তাদের জীবনের অন্য কাহিনীকে।

রবিবার সকাল সকালই ভালোবাসা উদযাপনের দিনে নুসরাতকে নিয়ে নিখিলের (Nusrat Jahan) পোস্ট বলে মনে করছেন অনুরাগীরা। পাহাড়ের ধারে একা বসে আছেন নিখিল (Nikhil Jain) এমনই পোস্ট শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিটির ভাবভঙ্গি দেখে বোঝাই যাচ্ছে নিখিল অপেক্ষারত কার জন্য। তার এই অপেক্ষায় থাকার চেহারাকে দর্শক ধরেই নিচ্ছে যে নুসরাতকে ঘিরেই এই পোস্ট। নিখিল লিখেছেন,’ আমি দুঃখিত। তুমি কি কথা দিয়েছিলে আমাকে! একজন বদলে গিয়ে অন্য মানুষের পরিণত হয়েছে। আমি এখনো সেই আগের মতই আছি।’ তবে কি ভালবাসার দিনে এমন বার্তা নুসরাত কি দিচ্ছেন নিখিল! এমনই বড় প্রশ্ন ঘোরাফেরা করছে নেটমাধ্যমে।

ইনস্টা তথা ফেবু সহ সোশ্যাল মাধ্যমে নিখিলের (Nikhil Jain) ও ফ্যান ফলোয়ার্স বা অনুরাগী নেহাত কম নয় নুসরাত (Nusrat Jahan)-এর তুলনায়। নুসরাতের বিরুদ্ধে গিয়েই নিখিল কে শান্তনা বাড়িয়ে দিচ্ছেন অনুরাগীরা। অনুরাগীর থেকে এমনও বলতে শোনা গেছে কমেন্ট বক্সে, ‘চিন্তা করবেন না, সব ঠিক হয়ে যাবে। আমি জানি আপনি ভাল মানুষ। আবার এমনও বলতে শোনা গেছে যে, কর্মে বিশ্বাস রাখুন।’

নিখিলের নুসরাতের প্রতি এই ভালোবাসা শেয়ার করলেও নুসরাত (Nusrat Jahan) লিখেছেন নিখিল আগের মত একই আছেন। তবে এদের ভালোবাসার রেশ ঠিক কোন দিকে মোড় ঘুরবে তা বোঝা এখনই সম্ভব নয়।