নুসরত-নিখিল বিচ্ছেদ নিয়ে জল্পনা বাড়িয়ে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন

বহুদিন ধরেই অভিনেত্রী সাংসদ নুসরাত জাহানের (Nusrat Jahan) ব্যক্তিগত সম্পর্ক কে নিয়ে নানান ধরনের খবর রটেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর নাকি বিয়ে ভাঙতে চলেছে এবং অপর দিকে নাকি বন্ধু যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে অন্যরকম সম্পর্কে জড়িয়ে পড়েছেন নুসরাত। সম্প্রতি টলিপাড়ায় এখন সবচেয়ে চর্চিত বিষয় এটাই। বহু দিন ধরেই এই গুঞ্জন শোনা যাচ্ছে। সেই গুঞ্জনকেই এবার সীলমোহর দিল একটি স্ক্রিনশট। সোশ্যাল মিডিয়ায় কয়েকদিন ধরেই একটি স্ক্রিনশট ঘুরতে দেখা যাচ্ছে যেখানে দেখা যাচ্ছে নুসরাত জাহান এবং তার স্বামী নিখিল জৈন (Nikhil Jain) একে অপরকে আনফলো করেছেন ইনস্টাগ্রামে। এই ঘটনা নুসরাতের সংসার ভাঙ্গার গল্প কে আরো বেশি করে যেন সত্যি প্রমাণিত করেছে। Nusrat Jahan Nikhil Jain unfollowed each other on Instagram.

সম্প্রতি যশ এবং নুসরাত একসঙ্গে রাজস্থান বেড়াতে গিয়েছিলেন এমনই খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়া মারফত। যদিও যশ কিংবা নুসরাত কেউই দুজনের ছবি একসঙ্গে পোস্ট করেননি নিজেদের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে কিন্তু দুজনের ফ্যান পেজ থেকে এমন বার্তাই প্রকাশিত হয়েছে। এর ফলে যশ এবং নুসরাত এর মধ্যে যে একটি সম্পর্ক রয়েছে তা আরও দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত হয়েছে। সম্প্রতি যশ এবং নুসরাত কে এই বিষয়ে প্রশ্ন করা হলে তারা দুজনেই এই বিষয়টি এড়িয়ে যান। নুসরাত বলেন খারাপ জঘন্য যেমনই হোক না কেন এটা তার ব্যক্তিগত জীবন, সেই বিষয়ে কারুর নাক গলানো তিনি মেনে নেবেন না। অন্যদিকে জোকস বলেন নুসরাতের ব্যক্তিগত জীবনে কি ঘটেছে না ঘটেছে তা তিনি কিছুই জানেন না।

সম্প্রতি ৮ই জানুয়ারি জন্মদিন ছিল অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান এর। সেখানে টলিউডের প্রায় সকলেই আমন্ত্রিত ছিলেন। পাশাপাশি আমন্ত্রিত ছিলেন নুসরাতের ঘনিষ্ঠ আত্মীয়রাও। এমনকি সেখানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল নুসরাতের বন্ধু যশ দাশগুপ্ত কেও। কিন্তু নুসরাতের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না স্বামী নিখিল জৈন। জন্মদিনের পার্টিতে নিখিলের এই অনুপস্থিতি আরও উসকে দিয়েছে তার সঙ্গে নুসরাতের বিয়ে ভাঙার জল্পনাকে।

কিছুদিন আগে শোনা যায় মাত্রাতিরিক্ত ওষুধ খেয়ে হাসপাতলে ভর্তি হতে হয়েছিল নুসরাতকে। তখনই গুঞ্জন উঠেছিল নিখিলের সঙ্গে নুসরাতের অশান্তির কারণেই নুসরাত এই পদক্ষেপ নিয়েছেন। কিন্তু সেই জল্পনাকে উড়িয়ে দিয়ে আবারো নিখিল এবং নুসরাতের একসঙ্গে ছবি তারা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।