হুইলচেয়ারে বসে বিমানবন্দরে গেলেন কপিল শর্মা! ছবি তোলায় প্রচণ্ড রেগে গেলেন

Pics of wheelchair bound Kapil Sharma go viral fans wish him a speedy recovery.
Pics of wheelchair bound Kapil Sharma go viral fans wish him a speedy recovery.

সম্প্রতি নিজের কাজ থেকে ছুটিতে কাটাচ্ছিলেন কপিল শর্মা (Kapil Sharma)। এবং সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে প্রকাশ্যে জানিয়েছিলেন যে পরিবারের সাথে সময় কাটাবেন এখনই কাজে যোগ দেবেন না। এরূপ মন্তব্যের পর অনুরাগীদের মন খারাপের অন্ত নেই। তবে কপিল ছুটি কাটানোর কারণে বলেন যে, দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ উপভোগ করবেন বলে পরিবারের সাথে সময় কাটাতে চান। প্রথম সন্তান মেয়ে হওয়ার পর দ্বিতীয়বার পুত্র সন্তান হয় তার। সূত্রের খবর পরিবার নিয়ে বেশ ভালোই আনন্দে আছেন। কমেডি ম্যান কপিল শর্মার অপেক্ষায় রয়েছেন ভক্তবৃন্দ। Pics of wheelchair bound Kapil Sharma go viral fans wish him a speedy recovery.

তবে গতকাল সোশ্যাল মিডিয়ায় পৃষ্ঠায় কপিল শর্মার (Kapil Sharma) ভিডিও স্রোতের মতো ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে কপিল শর্মা হুইল চেয়ারে বসে মুম্বাই বিমানবন্দরে ঢুকছেন। বিমানবন্দরের সহকর্মীরা তাঁকে সাহায্য করছেন। কমেডি মাস্টারকে এভাবে দেখে সবাই বেশ আশ্চর্য হয়েছে বটে। ফলস্বরূপ সংবাদমাধ্যমের চিত্র প্রতিবেদকরা সেই অবস্থাতেই তার ছবি সংগ্রহ করতে যায় এবং সেখানে কপিল প্রচন্ড রেগে যান। সাথে বেশ জোরের সাথেই তাদেরকে ধমক দিয়ে বলেন যে এখান থেকে চলে যান।

ছুটির পর কমেডি ম্যানকে এভাবে দেখবে বলে ভক্তদল আশা করেননি। এবং তার এই পরিণতিতে বেশ মন খারাপের ছায়া পড়েছে অনুরাগীদের মধ্যে। এবং সবার মধ্যে একটা প্রশ্ন যে, ছুটির পর হঠাৎ এমন কি ঘটলো কপিল (Kapil Sharma)-এর সাথে। ঠিক কী ঘটল সেটা কারোর পক্ষে এখনও জানা সম্ভব হয়ে ওঠেনি। তবে কিছু যে অবশ্যই ঘটেছে সে বিষয়ে একেবারে নিশ্চিত অনুরাগীরা। এ বিষয়ে তাদের মধ্যে কোন দ্বিমত নেই।

তবে কপিল (Kapil Sharma)-কে নিয়ে একাধিক প্রশ্ন থাকলেও অনুরাগীদের একটাই প্রার্থনা যে যত দ্রুত সম্ভব তিনি সব বাধা-বিপত্তি অসুস্থতা, প্রতিকূলতা কাটিয়ে আগের মত কমেডি ম্যান হয়ে উঠুক। তার এই পরিণতি ভক্তদের কাছে ভীষনই বিস্ময়কর এবং দুঃখজনক হয়ে উঠছে।