Javadekar-র সঙ্গে একঝাঁক তারকার বৈঠক, ইন্ডাস্ট্রির স্বাস্থ্য ফেরাতে ডাক পেল না EIMPA

Tollywood Celebrities join BJP Party: Piya Sengupta Strongly Reacts on Prakash Javadekar's Meeting

বিধানসভার ভোট খুব বেশি দেরি নেই। ফলস্বরূপ তার হাওয়া এসে পড়েছে টলিউড জগতে। টলিউড (Tollywood) পাড়া এখন দুটো ভাগে বিভক্ত হয়ে যাচ্ছে বলেই তারকাদের অভিযোগ। বৈঠকে দেখা যায় ইন্ডাস্ট্রির প্রথম সারির অনেক অভিনেতা অভিনেত্রীদের। তবে সেখানে দেখা যায়নি ইমপাকে। যা নিয়ে তুমুল শোরগোল পড়ে যায়। Piya Sengupta Strongly Reacts on Prakash Javadekar’s Meeting.

গত সোমবার এনএফডিসির আমন্ত্রণে জাবেদকরের (Prakash Javadekar) সঙ্গে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীকে আলোচনায় দেখা যায়। জাবেদকার হলেন কেন্দ্রীয় তথ্য-সম্প্রচার মন্ত্রীর সদস্য। এবং এই আলোচনায় ডাকা হয়নি ইমপাকে। সেই আক্ষেপ প্রকাশ্যে তুলে ধরলেন প্রিয়া সেন গুপ্ত। তিনি বলেন যে আলোচনা সভায় আবির পাওলি এবং ঋতুপর্ণা সেনগুপ্ত উপস্থিত ছিলেন ঠিকই। কিন্তু ইমপার গুরুত্বও টলিউডের নেহাত কম নয়। যাকে ছাড়া ইন্ডাস্ট্রি মূলক কোনো আলোচনা সম্পূর্ণ হতে পারে না।

কেন্দ্রের সঙ্গে আলোচনা সভায় সেখানে রাজনীতি নিয়ে কথা হয়েছে কিনা জানে না বলে পিয়া সেনগুপ্তের (Piya Sengupta) দাবি। তবে সে আরো বলেন যে, কেন্দ্র যেখানে উপস্থিত সেখানে অবশ্যই রাজনীতির কথা হতে পারে তবে যদি সিনেমা নিয়ে কথা বলা হয়ে থাকে তাহলে ইমপা ছাড়া কোন কথাই সেখানে পূর্ণতা পায় না। পিয়া সেন গুপ্তের এ বিষয়ে একাধিক অভিযোগ থাকলেও তিনি স্পষ্ট জানিয়ে দেন যে কোন চিঠি চালাচালি করবেন না । এমনকি প্রকাশ্যে মন্তব্য রাখেন, এনএফডিসি জানে ইমপার গুরুত্ব। সবটা জেনেও কেন তাকে ডাকা হয়নি সে বিষয়ে প্রশ্ন ছুড়ে দিলেন এনএফডিসির কাছে।

বাংলা ইন্ডাস্ট্রির প্রায় ৯০ শতাংশ অংশ জুড়ে ইমপা। তাকে ছাড়া বাংলা ইন্ডাস্ট্রির কোন অস্তিত্ব আছে বলে মনে হয়না অভিনেত্রী পিয়া সেনগুপ্তের। তার পরেও কিভাবে এই বৈঠকে ইমপা আমন্ত্রিত নেই সেটা ভাবতেও পাচ্ছেন না অভিনেত্রী। তিনি বলেন করোনার সময় ইন্ড্রাস্টিতে বেশ বিপর্যয় গিয়েছিল। কেন্দ্রের কাছে সে বিষয়ে অভিযোগ করা হলে কেন্দ্র কোন ভাবেই সাহায্যের হাত বাড়িয়ে দেয় নি। ইমপাতে কোনো রং নেই, ফলে বাবুল সুপ্রিয় কে নিয়ে ইমপায় বৈঠক করানো হয়েছিল। তার পরেও ইমপার গুরুত্ব কেন কেন্দ্রের কাছে নেই তা নিয়ে দ্বন্দ্বে আছেন অভিনেত্রী প্রিয়া সেনগুপ্ত।