Baby Bump নিয়েই ট্রেডমিলে হাঁটছেন অন্তঃসত্ত্বা Anushka Sharma, ভাইরাল ভিডিও

লকডাউন চলাকালীনই সুখবর শুনিয়েছিলেন কোহলি দম্পতি। মা হতে চলেছেন অনুষ্কা (Anushka Sharma) এই খবর শুনে রীতিমতো খুশিতে উচ্ছ্বসিত হয়েছিল বিরাট (Virat Kohli) এবং অনুষ্কার অনুরাগীরা। তারপর থেকেই নানান রকম পোজে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা একটি ছবিতে দেখা যায় অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থায় বেবি বাম্প নিয়েই ট্রেডমিলে (Treadmill) হাঁটছেন অনুষ্কা। এই ছবিটি এটাই প্রমাণ করে যে অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থায়ও নিজের শরীর চর্চা কে জীবন থেকে বাদ দেননি বিরাট ঘরনী।

মা হওয়ার সুখবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্প নিয়ে অনুষ্কা এবং বিরাট এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বিরুষ্কা। তারপর থেকেই নানান রকম ছবি পোস্ট করতে শুরু করেন এই সেলিব্রিটি জুটি। ‌ কিছুদিন আগে দেখা যায় লাল রঙের একটি শর্ট ড্রেস পরে নিজের এক ফ্যানের সঙ্গে পোজ দিয়েছেন অনুষ্কা। তারও কিছুদিন আগে দেখা যায় বিরাট অনুষ্কা কে যোগা করাতে শেখাচ্ছেন। সেই ছবিতে বেবি বাম্প নিয়েই শীর্ষাসন করতে দেখা গেছে অনুষ্কা কে। সেখানে অনুষ্কার যোগা ট্রেনার হিসেবে দেখা গেছে বিরাট কোহলি কে। এই ছবির সঙ্গে অনুষ্কা লিখেছিলেন ‘যোগা তাঁর জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। চিকিৎসকরা তাঁকে যোগা চালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।’

মাতৃত্বকালীন অবস্থায়ও যোগা, ব্যায়াম কিংবা জগিং থেকে নিজেকে বাদ দেননি অনুষ্কা শর্মা। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ট্রেডমিলে হাঁটার ছবি এবং ভিডিও তুলে পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বেবি বাম্প নিয়ে দিব্যি হেঁটে চলেছেন ট্রেডমিলে। এছাড়াও কার্ডিয়াক এক্সারসাইজ করতেও দেখা গিয়েছে অনুষ্কা কে। ক্যাজুয়াল টি-শার্ট এবং জগিং প্যান্টে অন্যান্য সময়ের মতোই অনায়াসে জিম করছেন তিনি।

কুকুরের প্রতি অনুষ্কার যে ভালোবাসা রয়েছে তা তিনি আগেই জানিয়েছেন। মাতৃত্ব কালীন অবস্থায় অনুষ্কা তাঁর পোষ্য সারমেয় কে সঙ্গে নিয়ে একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে মাটিতে শুয়ে তিনি নিজের পোষ্য সারমেয় কে আদর করছেন। সেই ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন “serial chillers in the house”।

নতুন বছরে খুব তাড়াতাড়ি সুখবর আসতে চলেছে কোহলি পরিবারে। নতুন অতিথির আসার সময় প্রায় হয়েই এসেছে। অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থায় বহুদিন কোনরকম ছবিতে কাজ করেননি অভিনেত্রী। তবে মাতৃত্বকালীন এই অবস্থায় একটি বিজ্ঞাপনের শ্যুট করতে দেখা যায় অনুষ্কা শর্মা কে।