চোখের জাদুতে পুরুষদের হৃদয় বিদ্ধ হয়েছিল, এবার গান গেয়ে ঝড় তুললেন প্রিয়া প্রকাশ, ভাইরাল ভিডিও

মনে আছে প্রিয়া প্রকাশ কে? নামে হয়তো অনেকেই চিনবেন না। তবে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা ভাইরাল (viral) হওয়া সেই ভিডিওটি দেখলে অনেকেরই মনে পড়বে প্রিয়াকে। বেশ কিছু বছর আগে ভাইরাল হয়েছিল দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশের (Priya Prakash Varrier) একটি ভিডিও। যেখানে স্কুল গার্ল চরিত্রে প্রিয়া ক্লাস রুমে বসে তার এক সহপাঠী ছেলে বন্ধুকে ভ্রুর ইশারায় মাতোয়ারা করে দিয়েছিলেন। তবে শুধু চরিত্রের অভিনীত সেই ক্লাসমেট কেই নয় প্রিয়া তার চোখের ইশারায় পাগল করে দিয়েছিল তার সমস্ত পুরুষ ফ্যানদের।

Priya Prakash Varrier goes viral on social media by singing Song
Priya Prakash Varrier goes viral on social media

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওটি ছিল একটি গানের অংশ বিশেষ। ২০১৮ সালে এই ভিডিওটি ভাইরাল হয়েছিল। আসলে এই ভিডিওটি ছিল একটি সিনেমার গান। আর সেই সিনেমা ছিল প্রিয়া অভিনীত প্রথম ছবি। ছবিটি ছিল একটি মালায়ালাম ছবি। ছবির নাম‌ ‘ওরু আদর লাভ’। মালারায়া পুভি নামে ওই গানটি শুধুমাত্র এই দৃশ্যের জন্য ইউটিউবে এতবার ট্রেন্ড হয়েছিল যে কিছুদিনের মধ্যেই গানটি ইউটিউবে ১ নম্বরে চলে আসে। শুধুমাত্র প্রিয়ার চোখের চাহনি এবং চোখের অঁদা ঘায়েল করেছিল বহু পুরুষ অনুরাগীদের।

সেই প্রিয়া প্রকাশ আবারো সকলের নজর এর মধ্যে ধরা দিলেন অন্য এক অবতারে। এবার মিষ্টি গলায় নিজে গান গাইলেন রিয়া। প্রিয়ার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করা একটি ভিডিওতে যা প্রকাশিত হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে লাল রংয়ের শিফন শাড়িতে এবং ডায়মন্ডের দুলে সেজেছেন প্রিয়া। আশেপাশে রয়েছে তাঁর বন্ধু বান্ধবীরা। বোঝাই যাচ্ছে কোন এক অনুষ্ঠানে সকলে মিলে জমায়েত হয়েছেন। সেই অনুষ্ঠানেই নিজের ফোনের দিকে তাকিয়ে হঠাৎই গান গেয়ে উঠলেন প্রিয়া প্রকাশ।

এ দিল হে মুশকিল সিনেমা চান্না মেরেয়া গান টি অদ্ভুত মিষ্টি গলায় গেয়ে উঠলেন প্রিয়া। প্রিয়া যে এত ভালো গান গাইতে পারেন তা তাঁর বন্ধুরা তো বটেই এমনকি তার অনুরাগীরা কখনো জানতে পারেনি এর আগে। প্রিয়ার গান গাওয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নিজেই আপলোড করেছিলেন প্রিয়া। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সঙ্গে সঙ্গেই খুব অল্পসময়ের মধ্যেই তা ভাইরাল হতে শুরু করে। তার গানে‌ অভিভূত হয়ে অনেকেই তাঁকে অভিনন্দন এবং ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। গান গেয়ে আরো একবার সকলের মন জিতে নিলেন প্রিয়া।