রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউস-এর দায়িত্ব এবার থেকে ছোট্ট ইউভানের কাঁধে

নিজের অফিসের কাজের সমস্ত দায়িত্ব ছেলের হাতে তুলে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তিন মাস বয়সী ছোট্ট ইউভানের হাতে প্রোডাকশন হাউসের সমস্ত দায়িত্ব সঁপে দিলেন রাজ। ‘রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড’ এর নতুন বস হলেন ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। নিজের মুখেই এ কথা জানালেন রাজ । Raj Chakraborty Shared a cute photo of his son Yuvaan Chakraborty on Social media.

অনেকেই এই খবর শুনে অবাক হবেন। সত্যি অবাক হওয়ার মতই এই ঘটনা। মাত্র তিন মাস বয়সী ইউভান কি করে এত বড় গুরু দায়িত্ব সামলাবে সেই নিয়ে নেটিজেন দের মধ্যে উঠেছে প্রশ্ন। অবশ্য নেটিজেনদের এই চিন্তা নিজেই দূর করে দিয়েছেন রাজ। তিনি মজার ছলে নিজের অফিসের চেয়ারে ইউভান কে বসিয়ে তার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় নিজের একাউন্টে পোস্ট করে লিখেছেন, ‘রাজ চক্রবর্তী ইন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড এর নতুন বস ইউভান চক্রবর্তী। আমি নিশ্চিন্ত। এখন থেকে সব দায়িত্ব সামলাবে।’

এই ছবিটা যে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করা হলে মুহূর্তে ভাইরাল হয়ে যায় ছবিটি। খুব অল্প সময়ের মধ্যেই ছবিটিতে ৪০ হাজার লাইক পড়েছে। ছবি তে রাজ ও শুভশ্রীর অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে ছোট্ট ইউভান কে। ইউভানের জন্মদিনের দিন রাজ চক্রবর্তী শুভশ্রী এবং তার ছেলের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সেই দিন থেকেই ছোট্ট এই স্টার কিড নিজেই একজন সেলিব্রেটিতে পরিণত হয়। রাজ এবং শুভশ্রীর থেকেও ইউভানের ফ্যান ফলোয়ার্স এখন বেশি।

বছর শেষের দিনে রাজ এবং শুভশ্রী বন্ধুবান্ধবের সঙ্গে মেতেছিলেন বর্ষবরণ অনুষ্ঠানে। এই দিন শহরের এক নামী পানশালায় রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী গিয়ে উপস্থিত হন বন্ধু-বান্ধবদের সঙ্গে। লেট নাইট পার্টি’-তে আলোর রোশনাই তে মেতে উঠেছেন টলি ডিভা। রাজের সঙ্গে এবং বাকি বন্ধুদের সঙ্গে ছবি তুলে সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেছেন শুভশ্রী (Subhashree Ganguly)। রাজ এবং শুভশ্রীর সঙ্গে ঐ দিন বর্ষবরণের পার্টিতে উপস্থিত ছিলেন দেবশ্রী গাঙ্গুলী। এছাড়াও ছিলেন পার্নো মিত্র। পার্টিতে উপস্থিত ছিলেন গৌরব চক্রবর্তী এবং তার স্ত্রী ঋদ্ধিমা চক্রবর্তী। বর্ষবরণের পার্টির ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও আপলোড করেছেন অভিনেত্রী।

সম্প্রতি বড়দিনে সাদা শার্ট এবং নীল রঙের প্যান্টে সেজে উঠেছিল ছোট্ট সেলিব্রিটি ইউভান চক্রবর্তী। একটি গিফট বক্স থেকে উঁকি মেরে ক্যান্ডিড ছবিও তোলে এই একরত্তি সেলিব্রিটি। এই ছবিটিও দারুণভাবে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।