কথা বলার চেষ্টা করছে Yuvaan, ভিডিও শেয়ার করলেন বাবা রাজ চক্রবর্তী

Shuvoshree Raj son Yuvaan: Raj Chakraborty shares a video of his son Yuvaan Chakraborty

২০২০- র সেপ্টেম্বর মাসেই শুভশ্রীর (Subhashree Ganguly) কোল জুড়ে আসে ক্ষুদ্র ইউভান (Yuvaan Chakraborty)। গত পাঁচ মাস ধরে ইউভানের নানা রকম ছবির সাক্ষী নেট দুনিয়া। বাবা মা ইউয়ানের যে ছবিই দিচ্ছে সেটিই যেন অনুরাগীদের মনে গেঁথে যাচ্ছে। পাঁচ মাসেই যেন তারকা হয়ে উঠেছে ইউভান চক্রবর্তী (Raj Chakraborty)। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রতিটা আলোচনার কেন্দ্রবিন্দু যে ইউভান তা আর অজানা নেই অনুরাগীদের। বাবা বাংলা চলচ্চিত্রের একজন বিশিষ্ট পরিচালক এবং মা টলিপাড়ার এক বিখ্যাত নায়িকা তবু নিজের নিজস্বতা দিয়ে সকল দর্শকদের মন কেড়ে নিচ্ছে ছোট্ট খুদে। তাতেই বেজায় খুশি খুদের মা-বাবা। Raj Chakraborty shares a video of his son Yuvaan Chakraborty.

কুড়ির শুরুতে রাজ (Raj Chakraborty) এবং শুভশ্রী (Subhashree Ganguly) বেশ চিন্তিত ছিল এরপর বাবাকে হারানোর শোক ছিল ঠিকই কিন্তু ইউভান আসাতে সেপ্টেম্বর থেকেই বেশ তাকে ঘিরেই নতুন নতুন মুহূর্তের সাক্ষী হয়েছেন তাঁরা। কখনো বাবার কোলে চেপে কলকাতা শহর চিনছে, কখনো আবার ঠাকুমার কোলে বসে আদর খাচ্ছে তো আবার আভিজাত্যপূর্ণ ধুতি পাঞ্জাবি পোশাকে বাবার সাথে দূর্গা পূজার অঞ্জলি দিতেও গেছে খুদে ইউভান।

এমনকি শান্তা সেজে একটি বাক্স থেকে উঁকি দেওয়া ছবি থেকে ঠাকুরমা মা-বাবা সবাইকে নিয়ে গাড়ি করে শীতের ছুটি কাটাতে যাচ্ছে ওস্তাদ ইউভান (Yuvaan Chakraborty) এমনই ছবির সাক্ষী গোটা নেটপাড়া। বাবার অফিস ঘরে অফিসের চেয়ারে বসেও অভিভাবক পূর্ণ ভাব প্রকাশে ব্যস্ত ইউভান। বাংলা সিনেমার জনপ্রিয় জুটি রাজশ্রীর পুত্রের ছবি এতটাই সোশ্যাল-মিডিয়ার পৃষ্ঠায় ভাইরাল হয়ে উঠেছে যে এখনই সে একা একাই তারকা হয়ে উঠেছে।

তবে এতদিন শান্তশিষ্ট রূপে তাকে দেখা গেলেও, আজ সকালে শীতের আমেজ নিয়ে উষ্ণ রোদের ছোঁয়ায় ছোট্ট খুদে বেশ খোশ মেজাজের ছবিতে আবার সাক্ষী নেটদুনিয়া। কোন কিছুতে বেশ আনন্দ পেয়েছিলেন ওস্তাদ তা বুঝতে বাকি নেই অনুরাগীদের। তবে তার মুখ থেকে বিভিন্ন রকম যে সুর বেরোচ্ছে তাতে এটাও বুঝতে বাকি নেই যে তার আর ধৈর্য্য সইছে না। এবার ভীষণ ব্যস্ত কথা বলার জন্য ইউভান (Yuvaan Chakraborty)। নানারকম আকার-ইঙ্গিতে ভীষণভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে মনের কথা বোঝাতে। এরকম ভিডিওর সাক্ষী রইলেন আজ গোটা নেট দুনিয়া। তবে এরকম আরো অনেক ইউয়ানের ছবি পেতে আগ্রহী অনুরাগীরা একথাও তাঁরা জানিয়েছেন কমেন্ট বক্সে।