Sangbad World

প্রথমবার ভাত খে‌ল Yuvaan, অন্নপ্রাশন, রাজকীয় আয়োজন Raj, Subhashree

রাজ-শুভশ্রীর একমাত্র সন্তান যুবান চক্রবর্তীর নানা রকম ছবির সাক্ষী নেটজনতা। এর আগেও পুজোর অষ্টমীতে পাঞ্জাবি পরে দেখা গেছে যুবানকে। তবে এবার হলুদ পাঞ্জাবিতে বসন্তের রঙে মেতে উঠেছে ছোট্ট যুবান। দাদুর কোলে বসে হলুদ পাঞ্জাবিতে রঙিন হয়ে প্রথম ভাত খেল রাজ-শুভশ্রীর ছোট্ট যুবান। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) এই ভিডিও নিজের ফ্যান পেজ থেকে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল। Raj Chakraborty Subhashree Ganguly boy Yuvaan’s rice ceremony video.

প্রথম ছবি থেকেই যুবান মা-বাবার সেলেব তকমা ছাড়াই তারকা হয়ে উঠেছেন। সমস্ত সামাজিক রীতিনীতি মেনে ছেলের মুখে ভাতের এর আয়োজন করেন। এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) সকলের কাছে প্রার্থনা রাখেন ছেলেকে আশীর্বাদ ও ভালোবাসার জন্য। টলিউডের সমস্ত তারকাসহ রাজশ্রী অনুগামীরা সকলেই বেশ আপ্লুত যুবানের ছবি এবং ভিডিও দেখে।

গতকালই রাজের ৪৬ তম জন্মদিনে আদরে, ভালোবাসায় দিনটি ভরিয়ে তুললেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। তারপরই ছেলের অন্নপ্রাশনের তোড়জোড় শুরু করে ফেলেন রাজ – শুভ। ছেলের অন্নপ্রাশন উপলক্ষে গাঁদা ফুল থেকে শুরু করে নানা রকম রং-বেরংয়ের ফুলে সাজিয়ে তুলেছেন গোটা বাড়ি। ফুলের সুগন্ধ এবং আলোর জোছনায় যেন প্রতিমুহূর্ত এক স্বচ্ছতার প্রকাশ পাচ্ছে। ছেলে প্রথম ভাত খাবে বলে রাজ-শুভশ্রী যেন আনন্দে আত্মহারা। ঘর বাড়ি সাজানোর সাথে সাথে অতিথি আপ্যায়নেও সমানতালে মত্ত দম্পতি। শুভশ্রী (Subhashree Ganguly) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রতি মুহূর্তের ছবি পোস্ট করে চলেছে। প্রতিটা মুহূর্তের সাক্ষী রেখেছে অনুরাগীদের।

অন্যদিকে এই রাজকীয় আয়োজন এর ভিডিও মিলেছে ছোট্ট যুবানের দিদি সৃষ্টি পান্ডের ইনস্টাগ্রাম থেকে। তবে অভিনেত্রী শুভশ্রী (Subhashree Ganguly) বেশকিছু আগাম আভাস দেয় জুবানের অন্নপ্রাশনের। গোটা পরিবার এখন মত্ত ছোট যুবানকে নিয়ে। তবে অন্নপ্রাশনের সাজানো থেকে শুরু করে আয়োজন এর প্রতিটা মুহূর্ত ভিডিওতে ধরা পড়লেও অতিথিদের জন্য কি কি খাবারের মেনু আছে তা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া থেকেই বেশ স্পষ্ট। Subhashree Ganguly shares video ahead of Yuvaan’s rice ceremony.

Exit mobile version