ফের সোশ্যাল মিডিয়ায় viral স্টার কিড রাজ-শুভশ্রীর ছেলে Yuvaan Chakraborty

২০২০-র মধ্যসময় থেকেই টলি পাড়ার মধ্যমনি হয়ে উঠেছেন রাজ-শুভশ্রী পুএ যুবান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। একটার পর একটা হিট স্ন্যাপ দিয়েই নেট দুনিয়ায় পাকাপাকি ভাবেই ফ্যান পেজ তৈরি করে ফেলেছে ছোট্ট যুবান। হু হু করে ভাইরাল হয়েছে ভিডিও ও ছবি। তার বড় হয়ে ওঠার সাক্ষী রাজ-শুভশ্রী শুধু নয়, গোটা নেট দুনিয়াও। জন্মের পর থেকেই প্রতিমূহুর্তে তার ছবি সোশ্যাল নেটওয়ার্কের পৃষ্ঠায় অহরহ। যেন এখন থেকেই তারকা হয়ে গেছে ওস্তাদ যুবান। Raj Chakraborty Subhashree Ganguly son Yuvaan Chakraborty new video viral.

Raj Chakraborty Shuvoshree son Yuvaan Chakraborty

বলিউডের করিনা কাপুর এবং সাইফ আলি খানের ছেলে তৈমুর হয়ে উঠেছে দর্শকদের কাছে স্টারকিড। তেমনই গোটা টলিউড জুড়ে রাজ শুভশ্রী (Subhashree Ganguly) পুএ যুবান হয়ে উঠেছে ছোট্ট স্টার। পেজ থ্রি সংবাদে অন্যতম বিষয় হয়ে উঠছে যুবান চক্রবর্তী।

প্রতিমূহুর্তে যুবানের নানারকম ছবি,ভিডিও যেন দর্শকদের মনে আরও ভালোবাসার জায়গা করে নিয়েছে। দুর্গাপুজোয় পাঞ্জাবী পরা ছবি থেকে বড়দিনে হেয়ার স্পাইক করে গিফ্ট বক্স থেকে উঁকি মারা, সমস্ত ছবিই যেন দর্শকদের ক্রমশ মন কেড়ে নিয়েছে।

সম্প্রতি নিউ নরম্যাল মেনেই মা,বাবা ও ঠাকুমাকে নিয়ে ছুটি কাটাতে উলুবেড়িয়ার এক রিসর্টে ঘুরতে গেছে যুবান। মায়ের সাথে আরাম করে রোদ পোহাচ্ছে আবার অন্যদিকে ঠাকুমার সাথে খোস মেজাজে মেতে উঠেছে যুবান এমনই ছবির সাক্ষী নেটদুনিয়া।

ছেলের নানা রকম ছবি বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং মা শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) নেট দুনিয়ায় আপলোড করা মাত্রই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। লাইক,কমেন্টসের ঝড় উঠে যায় ফেসবুক,ইন্সটাগ্রামেও। উল্টো দিকে ভক্তদের ভালোবাসা ও যুবানের ভবিষ্যতের এগিয়ে যাওয়ার প্রতি শুভেচ্ছা যেন অন্তহীন।

বাঙালির সব নিয়ম মেনেই ২০১৮ সালে রাজ শুভশ্রীর পরিনয় ঘটে। এই ‘রাজশ্রী’ জুটি এরপর নতুন পথ চলা শুরু করেন। তখন থেকেই দর্শকদের মনে ‘রাজশ্রী-র ‘ জায়গা হয়ে যায়। এরপরই দু বছরের মাথায় আরেকটা সুখবর দরজায় কড়া নাড়। লকডাউন সময় কালে গর্ভবতী শুভশ্রীকে যুবানকে উদ্দেশ্যে করে কবিতা পাঠ করতেও দেখা যায়। যা ভীষণ ভাবেই অনুরাগীদের মন কেড়ে ছিল। তারপর ই ২০২০ সালে সেপ্টম্বর মাসে যুবান আসে শুভশ্রীর কোল জুড়ে।