মন খারাপের খবর বি-টাউনে, ভেঙে যেতে চলেছে রণবীর-আলিয়ার বিয়ে

বি-টাউনের এখন অন্যতম চর্চিত জুটি রনবীর – আলিয়া। এতদিন চর্চা হতো তাদের প্রেম নিয়ে। অসম বয়সি এই প্রেমের চর্চা গড়িয়েছিল তাদের বিয়ের চর্চায়। কিন্তু বি-টাউনের এই কাপলকে নিয়ে এখন চর্চার বিষয় অন্যদিকে ঘুরে গিয়েছে। কানাঘুষো শোনা যাচ্ছে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভট্ট (Alia Bhatt) নাকি বিয়ে করছেন না পরস্পর পরস্পরকে। সেই নিয়েই এখন জোর জল ঘোলা চলছে বলিউডে (Bollywood)।

Ranbir Kapoor Alia Bhatt marriage is about to break up
Ranbir Kapoor Alia Bhatt

কাপুর এবং ভট্ট দুই পরিবারের কথাবার্তা বেশ বহুদূর এগিয়ে গিয়েছিল রণবীর এবং আলিয়া বিয়েকে (wedding) কেন্দ্র করে। দুই পরিবারই ইতিমধ্যেই মেতে উঠেছিল বিয়ের জোগাড়যন্ত্রে। চলতি বছরের ডিসেম্বরেই রণবীর এবং আলিয়া গাঁটছড়া বাঁধতে চলেছিলেন। কিন্তু হঠাৎ করে কি এমন ঘটলো যার জন্য এই বিয়ে নাকচ হতে চলল! এই বিষয়ে আলিয়া বলেন, তার বয়স মাত্র ২৫, এখনই তিনি বিয়ের জন্য প্রস্তুত নন। এই মুহূর্তে বিয়ের কোনো তাড়া নেই আলিয়ার। কিন্তু যে বিয়ে প্রায় ঠিক হয়ে গিয়েছিল, সমস্ত আয়োজন সম্পন্ন হয়ে গিয়েছিল হঠাৎ করে সেই বিয়ে এই সামান্য কারণ অর্থাৎ যা কিনা বিয়ের জন্য প্রস্তুত নন আলিয়া, তার জন্য ভেঙে যেতে চলেছে বিয়ে।

সম্প্রতি ইন্ডিয়ান সুপার লিগ দেখতে একসঙ্গে গোয়া পাড়ি দিয়েছিলেন আলিয়া এবং রণবীর। মুম্বাই সিটি এফসি টিমের খেলা সামনাসামনি মাঠ থেকে দেখার জন্যই তাঁরা হাজির হয়েছিলেন গোয়ার স্টেডিয়ামে। জামশেদপুর এফসি টিমের সঙ্গে মুম্বাই সিটি এফসি টিমের সেই খেলায় দর্শক হিসেবে এই জুটিকে দেখা গিয়েছিল মুম্বাই সিটি এফসি অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। শুধু তাই নয় আলিয়াও নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে তার এবং রণবীরের খেলা দেখতে যাওয়ার এই ছবি শেয়ার করেছিলেন।

সেই দিন গোয়ার স্টেডিয়ামে মুম্বাই সিটি এফসির জার্সি গায়ে মুখে মাস্ক পরে উল্লাসে মেতে থাকতে দেখা গিয়েছিল রণবীর এবং আলিয়া কে।তাই হঠাৎ করে এই ধরনের সিদ্ধান্ত বেশ হতাশ করেছে রণবীর এবং আলিয়ার অনুরাগীদের। দুজনেই গায় মুম্বাই সিটি এফসি জার্সি চড়িয়ে বেশ পোদ দিয়ে ছবি তুলেছিলেন একসাথে। আর তারপরেই এই বিয়ে না করার খবর সামনে এল আলিয়ার অনুরাগীদের।

যদিও সামনেই মুক্তি পেতে চলেছে রণবীর এবং আলিয়ার একটি ছবি। এই ছবিতে দুজনকে একসাথে দেখা যাবে। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবির নাম ‘ব্রম্ভাস্ত্র’।