“ভাই সৌভিকের দিয়ে মাদক আনতাম” NCB-এর জেরায় রিয়ার স্বীকারোক্তি

রিয়া চক্রবর্তী এনসিবি-এর ম্যারাথন জেরায় স্বীকার করেছে ভাই সৌভিককে দিয়ে মাদক আনার কথা। সংবাদ সংস্থা সূত্রে এমনটাই খবর। তবে কার জন্য এই মাদক আসতো, সে বিষয়ে এখনো মুখ খোলেনি রিয়া চক্রবর্তী। সংবাদ মাধ্যম সূত্রে খবর, এনসিবি-এর জেরায় রিয়া স্বীকার করে নেয় 17 ই মার্চ ভাই সৌভিকের সঙ্গে মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাটের। প্রথমে তিনি ব্যাপারটি লুকাবার চেষ্টা চালালেও, পরে এনসিবির জেরার মুখে ভেঙে পড়ে। ভাই সৌভিককে দিয়ে রিয়া মাদক আন্ত কিনা? প্রশ্নের জবাবে রিয়া এনসিবি আধিকারিকদের জানায়, “হ্যাঁ, ভাই সৌভিককে দিয়ে মাদক আনতাম”। তবে রিয়া কার জন্য মাদক সংগ্রহ করতো, সে বিষয়ে এখনো সম্পূর্ণরূপে মুখ খোলেনি।

সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, সৌভিককে দিয়ে মাদক সুশান্তের জন্য আনতো, নাকি নিজের জন্য আনতো, কিংবা অন্য কারও জন্য, এ বিষয়ে মুখ খোলেনি। এমনকি কত টাকার বিনিময়, কত পরিমাণ মাদক সংগ্রহ করত এবং কোন কোন দিন গুলোতে, নাকি প্রত্যেকদিন সৌভিককে দিয়ে মাদক আনাতে পাঠাতো, সে বিষয়ে কিছুই বলেনি রিয়া। রবিবার রিয়া চক্রবর্তীকে টানা ছয় ঘন্টা জেলার পর এ দিনের জন্য মুক্তি দেয় নারকটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

নারকটিক্স কন্ত্রল ব্যুরোর অধিকারী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রিয়া চক্রবর্তী দেরিতে পৌঁছানোর কারণে এদিন তদন্ত সম্পূর্ণ হয়নি। আরো বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য তাকে ফের ডাকা হয়েছে। সোমবার ফের জিজ্ঞাসাবাদের জন্য হাজির থাকতে বলা হয়েছে।

Arindam

Content writer and blogger at Sangbad World