সৌভিকের গ্রেপ্তারের পর বাবা ইন্দ্রজিতের মন্তব্য “অভিনন্দন ভারত… বিচারের জন্য সবকিছুই ন্যায় সঙ্গত”

সুশান্ত সিং রাজপুত রহস্যজনক মৃত্যু মামলায়, মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী গ্রেফতার হওয়ার পর তাঁর বাবা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল ইন্দ্রজিৎ চক্রবর্তী বললেন, “অভিনন্দন ভারত, আমার ছেলেকে গ্রেপ্তার করেছে। পরের লাইনে রয়েছে আমার মেয়ে রিয়া। আমি জানিনা, তারপর কে রয়েছে? একটা মধ্যবিত্ত পরিবার কে ধ্বংস করে দিয়েছেন। তবে ন্যায়বিচারের জন্য সবকিছুই ন্যায় সঙ্গত। জয় হিন্দ।”

উল্লেখ্য, শুক্রবার রাতে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী মাদক কাণ্ডে এনসিবির হাতে গ্রেফতার হয়। এছাড়াও গ্রেপ্তার করা হয়েছে সৌমিক এবং মিরিন্ডাকে, ভারতীয় আইনের 1991-এর মাদক নিয়ন্ত্রণ আইন অনুযায়ী। গ্রেপ্তারের আগে সৌমিক এবং মিরিন্ডার বাড়িতে দীর্ঘক্ষন তল্লাশি চালানো হয়। সৌমিক, মিরিন্ডা এবং সৌভিক ছাড়াও গ্রেপ্তার করা হয়েছে সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকেউ।

এনসিবি আধিকারিক কেপিএস মালহোত্রা জানিয়েছেন, শুধুমাত্র ওয়াটসঅ্যাপ চারটের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়নি, এদের গ্রেফতারির পেছনে রয়েছে যথেষ্ট প্রমাণ।

প্রসঙ্গত, এর আগে এনসিবি এর হাতে সৌমিকের হোয়াটসঅ্যাপ চ্যাট উঠে এসেছিল, তাতে সৌমিক লিখেছিল, মাল শেষ হয়ে গেছে “ড্যাড বুম ব্রো চাইছেন”। এনসিবির মতে এটি ড্রাগ বিজনেসের কোড ওয়ার্ড।

Arindam

Content writer and blogger at Sangbad World