এবার বিগ বসের বাড়িতে রিয়া চক্রবর্তী!

সত্য সেলুকাস…! এত হাঙ্গামা এত হইচই সব কি তাহলে দেখদারি! সুশান্ত মৃত্যু রহস্য নিয়ে এতদিন বলিউডে যে রকম কান্ডকারখানা চলল তাকে তামাশা বললে খুব একটা ভুল বলা হবে না। সুশান্ত মৃত্যু কাণ্ডে রিয়ার জড়িয়ে থাকা নিয়ে এক এক সময়ে বলিউডের এক এক দল এক এক রকম মন্তব্য রেখেছে। কেউ তুলেছে রিয়ার গ্রেফতারির দাবি,কেউ আবার রিয়া কে অকারণে হেনস্তার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন।

এরপরে এইমএস এর পেশ করা রিপোর্ট শুরু করে আর এক চাঞ্চল্য। ফরেনসিক রিপোর্ট আসে সুশান্ত আত্মহত্যাই করা হয়েছে। খুন হননি তিনি। স্বাভাবিকভাবেই এই রিপোর্টে নিশ্চিত হতে পারেনি সুশান্তের পরিবার।তারা তাদের ছেলের পুনরায় ময়নাতদন্তের আর্জি জানান সিবিআই কে। এরপরই রিয়াকে বোম্বে হাইকোর্ট ক্লিন চিট দেন।জানানো হয় রিয়া কোনরকম মাদক যোগ এর সাথে জড়িত নন।জামিনে মুক্তি ঘটে রিয়ার।

এরপরই আসে গল্পের নয়া মোড়। শোনা যায় বিগ বস ১৪ র প্রতিযোগী হয়ে রিয়া অংশগ্রহণ করবেন। গোপন সূত্র অনুযায়ী খবর পাওয়া গেছে, বিগ বসে রিয়ার এন্ট্রি হতে পারে ওয়াইল্ড কার্ডের মাধ্যমে। তবে রিয়া যে প্রতিযোগী হিসেবে বিগ বসের বাড়িতে যাচ্ছে এমন টাই শোনা যাচ্ছে কানাঘুষো।

অনেকে বলছেন,এমন বিতর্কিত একটি ঘটনায় জড়িয়ে রিয়া বিখ্যাত হয়ে উঠেছে ক্রমশ।বলিউডে ছবি করে যতটা না পরিচিতি পেয়েছেন রিয়া,সুশান্ত কাণ্ডে জড়িয়ে তার চেয়ে তাড়াতাড়ি রাতারাতি যেনো নাম ফেটে পড়েছে তার।বিগ বসে এরকম কন্ট্রভার্সিয়াল একজন সদস্য কে পেলে শো এর টিআরপি রীতিমত হুহু করে বাড়বে বলে মনে করছেন শো নির্মাতা রা।

অনেকে বলছেন বলিউড ও বিগ বস রিয়ার ভাবমূর্তি উজ্জ্বল করতে নেমেছে। তাহলে মানুষের ইমোশনের কোনো দাম নেই!অনেকে আবার এই কথা তুলে সোচ্চার হচ্ছেন।রিয়ার কোনো ছবিই সেভাবে সফল না। ফলে অনেকদিন থেকেই আর কাজ পাচ্ছিলেন না রিয়া। তার ওপর এই কেসের খরচ সামলানো চাট্টিখানি কথা না।হাইপ্রোফাইল কেস বলে খরচও নেহাত কম নয়।তাই অনেকেই মনে করছেন বলিউড রিয়াকে প্রত্যক্ষ ভাবে সাহায্য করছে একপ্রকার। তাই ইতিমধ্যেই রিয়ার কাছে বিগবস এর প্রস্তাব এসে পৌঁছেছে।

বিগ বস শুরু হয়েছে প্রায় এক সপ্তাহ হতে চলেছে। এখনো শো সেভাবে জমে ওঠেনি। সলমনের বিরুদ্ধে প্রতিবাদে অনেকেই এই শো তে অংশ নিতে রাজি হননি। তবে বিগ বসের বিজ্ঞাপন ট্রেলার দেখা গিয়েছিল এবারে আসতে চলেছেন কুমার শানু এর ছেলে এবং বহু বিতর্কিত রাধে মা। যে শো এর ইউ এস পি ই বিতর্ক ও বিনোদন সেখানে রিয়া চক্রবর্তী কিংবা রাধে মা কে বেশি জমাতে পারবে শো, এখন দেখার বিষয় সেটাই।

Riya Chakraborty is going to be bigg Boss 14 contestant
Riya Chakraborty is going to be bigg Boss 14 contestant!