যশের সঙ্গে গোপন সম্পর্কের গুঞ্জন! নিখিল জৈনের সঙ্গে কি সম্পর্ক ভাঙতে চলেছে নুসরাতের? জবাব দিলেন নায়িকা

বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)কে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল টলিপাড়ায়। এবার সেই গুঞ্জন কেই সত্যি প্রমাণ করে দুজনে একসাথে বেরিয়ে পড়েন ভ্রমণের উদ্দেশ্যে। কানাঘুষো শোনা যায় যশ এবং নুসরত নাকি একই সঙ্গে বেড়াতে গিয়েছেন রাজস্থানে। এই নিয়ে বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় নানান রকম খবর প্রচার হতে থাকে। শেষমেষ সেই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। কি বললেন তিনি!

যশ এবং নুসরাতকে নিয়ে যে সমস্ত গুঞ্জন শোনা যাচ্ছিল তার বিরুদ্ধে গর্জে উঠলেন নুসরাত। নুসরাত স্পষ্টভাবে জানিয়ে দেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে তিনি মুখ খুলতে নারাজ। সোশ্যাল মিডিয়ায় এমন খবরও ঘোরাফেরা করে যেখানে বলা হয় সংসার ভাঙতে চলেছে নুসরাতের। নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ভাঙতে চলেছে কিনা সেই বিষয়ে নুসরাতকে প্রশ্ন করা হলে নুসরাতের কাছ থেকে কোনরকম সদুত্তর পাওয়া যায় না। পাশাপাশি নুসরাত আরো জানান তাঁর ব্যক্তিগত জীবনে কি ঘটছে না ঘটছে সেই বিষয়ে তিনি বিন্দুমাত্র কোন তথ্য জনসমক্ষে নিয়ে আসতে চান না।

নিজের সংসার কিংবা বিবাহিত জীবন বা প্রেমের জীবন নিয়ে কোন রকম কোন কথা বলতে চাননি নুসরাত। পাশাপাশি তিনি ক্ষোভ প্রকাশ করে আরো জানিয়েছেন তাঁকেই বারবার কাঠগড়ায় তোলা হয়। তিনি বার বার এর বিরুদ্ধে লড়াই করেছেন। এইবারে তিনি আর কোনো রকম মন্তব্য করবেন না। তিনি চান এইবারে মানুষ তাঁকে তাঁর পারফরম্যান্স দিয়ে বিচার করুক। ভালো-মন্দ কিংবা জঘন্য যাই হোক না কেন সেটা নুসরাতের নিজের জীবন। সেই বিষয়ে কারুর অহেতুক নাক গলানো পছন্দ করবেন না তিনি।

এই বিষয়ে যশ কে প্রশ্ন করা হলে যশ জানান নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কিছুই জানেন না। প্রতি বছর তিনি রোড ট্রিপে বেরোন। এ বছরেও সেই রকমই রোড ট্রিপে তিনি বেরিয়ে ছিলেন। রাজস্থানে যশ এবং নুসরাত একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন কিনা সেই বিষয়ে যশ কে প্রশ্ন করা হলে তিনি সেই প্রশ্ন এড়িয়ে যান। যশ স্পষ্ট জানিয়ে দেন নুসরাতের ব্যক্তিগত জীবনে কোন সমস্যা চলছে কিনা তা তিনি জানেন না।

প্রায় দু’বছর আগে নিখিল জৈন কে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। এরপর থেকেই ভিন্ন ধর্মে বিয়ে করে সেই ধর্মের নানান আচার-অনুষ্ঠানে নুসরাতের যোগ দেওয়া নিয়ে নানান রকম প্রশ্ন তুলতে শুরু করেন সাধারণ মানুষ। প্রত্যেকবারই অভিনেত্রী জানান এটা তাঁর ব্যক্তিগত জীবন তিনি কী করবেন না করবেন তা সম্পূর্ণ ভাবেই তাঁর নিজস্ব মতামত।