প্রকাশ্যেই রণবীর কাপুরকে বিয়ে করতে চাইলেন সাইফ-কন্যা সারা আলি খান!

ইতিমধ্যেই এনসিবির জেরায় বারবার হাজিরা দিতে হয়েছে সইফ কন্যা সারা আলি খান কে। সুশান্তের মৃত্যুর পর বলিউডের মাদক কাণ্ডে নাম জড়াতে শোনা গিয়েছিল সারা আলি খানের। এমনটাও শোনা গিয়েছিল যে ‌ সারা সুশান্ত সিং রাজপুত এর সাথে এক সময়ে একটি বিশেষ সম্পর্কে জড়িয়েছিলেন। তাদের যৌথ ছবি কেদারনাথ এর শুটিং করতে গিয়ে তাদের মধ্যে সম্পর্কের সূচনা হয়েছিল। তুমি সুসম্পর্ক বেশি দিন গড়ায়নি। সারার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হয়ে যাবার পর রিয়ার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত।

সুশান্তের সাথে সম্পর্ক বিচ্ছেদ হয়ে যাওয়ার পর সারাকে আর অন্য কোন সম্পর্কে জড়াতে দেখা যায়নি। তবে কিছুদিন আগেই তিনি একটি বিস্ফোরক মন্তব্য করেন।সইফ কন্যা সারা সরাসরি বললেন তিনি বিয়ে করতে চান রণবীর কাপুর কে। বাবার সামনে প্রকাশ্যেই নিজের মনের কথা প্রকাশ করলেন সারা। এমন কথা শোনার পর বাবা সইফ অবশ্যই অবাক হয়ে যান। তবে সারার মনের ইচ্ছের কথা শুনে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি সইফ। আবার করিনা কাপুর খানের তুতো ভাই হলেন রণবীর কাপুর। সেই রণবীরকে বিয়ে করতে চান কারিনার স্বামীর প্রথম পক্ষের মেয়ে সারা।

এই খবরটি পাঠকরা অবশ্য পড়লে অবাকই হবেন । আসল ব্যাপারটি হল ২০১৮ সালে কফি উইথ করন রিয়েলিটি শো তে সারা গিয়েছিলেন। সঙ্গে ছিলেন বাবা সাইফ আলি খান। সেখানে বিভিন্ন রাউন্ডে গল্পচ্ছলে করণ প্রশ্ন করেন সারা কাকে বিয়ে করতে চান। তার উত্তরে সাইফ কন্যা নাম নেন রণবীর কাপুরের। সারা জানান, রনবীর কাপুরকেই তিনি বিয়ে করতে চান।

এরপর করণ প্রশ্ন করেন সারা কার সাথে ডেট করতে চায় । তার উত্তরে সারা নাম নেন কার্তিক আরিয়ানের। কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান সারা আলি খান। তবে কার্তিক কে ডেট করলেও ছড়া কিন্তু বিয়ে করে সংসার করতে চান রনবির কাপুর কে ওই সময়ে ওই রিয়েলিটি শো তে এমনই মন্তব্য করেন সারা আলি খান। তবে পুরোটাই মজার ছলে ‌। অবশ্য শোনা যায় মাঝে কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সারা আলি খান যদিও পরে সে সম্পর্ক টেকেনি বিচ্ছেদ হয়ে যায় তাদের।

সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর কার্তিক আরিয়ানের সঙ্গে নাম জড়ায় সারা আলি খানের। লাভ আজ কাল এর সিকুয়েলের শুটিংয়ের সময় সারা এবং কার্তিক এর মধ্যে একটি সম্পর্কের সূচনা হয়েছিল। যদিও পরে সে সম্পর্ক আর এগোয়নি।