সিজন ১৪-এ এবার ‘ রাধে মা ‘, কি হতে চলেছে এবারের বিগ বসের বাড়িতে! প্রমো রিলিজ করলো কালার্স

একটা রিয়্যালিটি শো-এর ১৪ টি সিজন ই হিট! ভাবতে পারেন? নিন্দুকেরা বলবে সেলিব্রিটি রিয়ালিটি শো বলেই এটা সম্ভব। কিন্তু আদৌ কি তাই! কনটেন্ট যদি জোরালো না হয় শুধুমাত্র সেলিব্রিটির ছোঁয়ায় কোন রিয়েলিটি শো এতগুলো বছর ধরে জমজমাটভাবে টিভির পর্দায় চলতে পারে না।

কথা হচ্ছে বিগ বস নিয়ে।যা কালার্স এর সবচেয়ে জনপ্রিয় শো।সমালোচকরা যদিও বিগ বসকে বরাবরই খারাপ বিনোদন হিসেবে তকমা দিয়ে এসেছেন, তবুও শো টির টিআরপি একদিনের জন্যও পড়েনি।

এর আগে ১৩ টি সিজন সফলভাবে পেরিয়ে এসেছে বিগ বস। বহু বছর ধরেই সালমান খান শো টির সঞ্চালনার সঙ্গে যুক্ত। শুধু তাই নয় বিগ বসের ঘরের ভেতরে যেকোনো সময় যেকোনো ভালো-মন্দ ঘটনায়, ঝগড়ায় ঝাঁপিয়ে পড়ে তা সমাধান করার চেষ্টা করেছেন ভাইজান। কিন্তু এবারে কি হবে!

বিগ বসের আগামী সিজন শুরু হতে চলেছে ৩ রা অক্টোবর থেকে। আর সম্প্রতি কালার্স তথা বিগ বস এর তরফ থেকে এই সিজনের প্রমো রিলিজ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এবারের অংশগ্রহণকারীদের মধ্যে একজন হলেন স্বঘোষিত গুরু ‘রাধে মা’।

ইতিমধ্যেই নানাভাবে ভাইরাল হয়ে যাওয়া ভিডিও থেকে রাধে মা-র পরিচয় দর্শক পেয়েছে। বিগবসের প্রমো তেও রাধে মায়ের কয়েক ঝলক কীর্তি দেখা গেছে। দেখা গেছে এই বিতর্কিত গুরুর ত্রিশূল এর ঝলকও। শোনা যাচ্ছে রাধে মার পাশাপাশি এবারের বিগবসের বাড়িতে প্রতিযোগী হিসেবে আসতে চলেছে কুমার শানুর ছেলে।

এবারের সিজনে ভাইজান এর সাথে কালার্স এর বিগ বস নিয়ে ৪৫০-৪৮০ কোটি টাকার ডিল হয়েছে বলে জানা গেছে। তবে লকডাউন এর জেরে পে- কাটের জন্য বিগ বসের কর্মচারীরা বেতন যাতে সময় মত পায় সে বিষয়ে সালমান খান নিজে তদারকি করছেন। পাশাপাশি কর্মচারীদের বেতন যাতে আগে মেটানো হয় সে বিষয়ও স্পষ্ট করেছেন সাল্লু ভাই ।

প্রতিবারেই বিগ বসে থাকে নতুন চমক।তা সেটের অদল-বদল হোক বা বিতর্কিত প্রতিযোগিদের অংশগ্রহণ ই হোক না কেন। এবারের প্রমো বিগ বস ফ্যানদের সহজেই নজর কেড়েছে।শো যে এবারেও জনপ্রিয় হতে চলেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই। বিতর্কই বিগ বসের অন্যতম ইউ এস পি। তবে তা কতটা চাঞ্চল্য সৃষ্টি করবে তা সময়ই বলবে।

Salman khan Radhe Maa in bigboss