বর্তমানে কতটা সুস্থ সঞ্জয় দত্ত? চাঞ্চল্যকর তথ্য দিলেন পরিবারের সদস্যরা

Sanjay Dutt Health News- ক্রমশ কর্কটের ফাঁদ থেকে আস্তে আস্তে মুক্তি পাচ্ছেন সঞ্জয় দত্ত। নিজেই তার সুস্থতার কথা শেয়ার করলেন মুন্না ভাই। সোশ্যাল মিডিয়ায় নিজের টুইটার হ্যান্ডেলে নিজের পরিবার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জ্ঞাপন করে একটি পোস্ট করেন তিনি। সেই পোস্টে জীবনের কঠিন সময় কাটিয়ে আসার কথা বলেছেন সঞ্জয়। এই কঠিন সময়ে যারা সঞ্জয়ের পাশে ছিলেন সেই শুভানুধ্যায়ীদের এদিন ধন্যবাদ জানিয়েছেন তিনি।পাশাপাশি এই কঠিন অসুখ থেকে সঞ্জয়কে সুস্থ হতে যে সকল চিকিৎসক, নার্স এবং সমাজকর্মীরা সাহায্য করেছেন তাঁদেরও ধন্যবাদ জানাতে ভোলেননি মুন্না ভাই।

কিছুদিন আগেই সঞ্জয় দত্তের অসুস্থতা নিয়ে ভুয়ো খবর ছড়ায়। বলা হয় সঞ্জয় দত্ত হাতে আর মাত্র কয়েক মাস বাকি আছে। এই ভুয়ো খবর সামনে আসতেই সঞ্জয় দত্তের পরিবারের সদস্যরা মুখ খোলেন। তার পরিবারের তরফ থেকে জানানো হয় যে খবর চারিদিকে ছড়ানো হচ্ছে তা সত্যি নয় তা গুজব। এমনকি সঞ্জয় দত্তের পরিবারের তরফ থেকে তার অনুরাগীদের জন্য শীঘ্রই ভালো খবর অপেক্ষা করছে এমনটাও জানানো হয়।

কোভিড পরীক্ষার জন্য হাসপাতালে গেলে ফুসফুসের ক্যান্সার ধরা পড়ে মুন্নাভাইয়ের। তড়িঘড়ি চিকিৎসার জন্য বিদেশে পাড়ি দেন সঞ্জয় দত্ত।কিছুদিন আগেই কেমোথেরাপির জন্য দুবাই থেকে দেশে ফিরে আসেন সঞ্জয় দত্ত। এরপর থেকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালেই তাঁর চিকিৎসা হবে এমনটাই জানানো হয় মুন্না ভাইয়ের পরিবারের তরফ থেকে।

কয়েকটি ছবিতে পরপর সাইন করে ফেলায় চিকিৎসার জন্য তিনি আর বিদেশে যাচ্ছেন না। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালেই আপাতত চিকিৎসাধীন থাকবেন সঞ্জয়। শোনা যায় আমেরিকায় চিকিৎসার জন্য তিনি ৫ বছরের জন্য চিকিৎসা ভিসা নেন।কিন্তু কবে তিনি আমেরিকার যাবেন সে বিষয়ে এখনও স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি।

এছাড়াও তিনি সিঙ্গাপুরে ও চিকিৎসার জন্য যাবেন বলে জানা গিয়েছিল। স্ত্রী মান্যতা ও বোন প্রিয়ার সাথে তিনি চিকিৎসা করাতে যাবেন এমনটাই জানিয়েছিলেন সঞ্জয়। আপাতত অবশ্য সেসব প্ল্যান বাতিল করে দিয়েছেন এবং মুম্বাই এই কেমো চালাবেন বলে স্থির করেছেন।

কিছুদিন আগে এই সোশ্যাল মিডিয়ায় সঞ্জয় দত্তের একটি ছবি ভাইরাল হয়ে পড়ে। সেই ছবি দেখে অনুরাগীরা চিনতে পারেননি মুন্নাভাইকে।কোথায় সেই পেশীবহুল হাত, সেই টানটান চেহারা, শক্ত চোয়াল, সুন্দর চোখ! ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্তের এহেন শারীরিক পরিস্থিতি দেখে চিন্তার ভাঁজ মুন্নাভাই ভক্তদের।ক্যানসারে আক্রান্ত চিকিৎসাধীন বলিউড স্টারের এখনকার ছবি দেখে হতবাক হয়ে গিয়েছেন ভক্তরা। কোথায় সেই সঞ্জয় দত্ত! এ যে এক শীর্ণকায় বৃদ্ধ! তবে সঞ্জয়ের পরিবারের তরফ থেকে সঞ্জয়ের ভক্তদের উদ্দেশ্যে যে আশার আলো দেখানো হচ্ছে তাতে করে আশা করা যায় যে খুব শীঘ্রই সঞ্জয় দত্তের সুস্থতার খবর পাবেন তাঁর অনুগামীরা।

Sanjay Dutt recent picture from his hospital visit
Sanjay Dutt Health News & updates