দু’হাত ভরে উপহার নিয়ে সৎ ভাইকে দেখতে হাজির সারা আলী খান

Sara Ali Khan came to see her stepbrother with a gift full of two hands
Sara Ali Khan came to see her stepbrother with a gift full of two hands

কারিনার (Kareena Kapoor Khan) প্রথম সন্তান তৈমুর। এবার দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন কারিনা। তৈমুরের পর আবার নতুন সদস্যকে পেয়ে বেশ খুশি সাইফ আলি খান (Saif Ali Khan)। তবে একথা সত্য যে শুধু সইফ খুশি নয় খান এবং কাপুর পরিবারের সকলেই বেশ ব্যস্ত খুশিতে। সাইফের মেয়ে সারা আলি খান (Sara Ali Khan) বেশ অনেক উপহার নিয়ে সৎ ভাইকে দেখতে এসেছিলেন বলে খবর পাওয়া গেছে গোপন সূত্র থেকে। হাতে অনেক প্যাকেট নিয়ে সইফের বাড়িতে ঢুকতে দেখা গেছে সারাকে। সাংবাদিকদের ক্যামেরাতেও অভিনেত্রী সারা হেসে পোজ দিয়েছেন। Sara Ali Khan came to see her stepbrother with a gift full of two hands.

সাইফ-কারিনা ও তৈমুরকে হাসপাতাল থেকে ফেরার পথে দেখা যায় বাড়িতে। সেখানে বাবার কোলে তৈমুর বসেছিল এবং সাংবাদিকদের ক্যামেরার দিকেই চোখ রেখেছিল সে। কিন্তু অভিনেত্রী কারিনা (Kareena Kapoor Khan) সাংবাদিকদের ক্যামেরায় কোন পোজ রাখেননি এই বার। তবে একথা সত্য যে, সাংবাদিকরা লুকিয়ে ক্যামেরা তাক রেখেছিলেন নবজাতকের দিকেই। দিদিমার কোলে নবজাতককে দেখা গেছিল। কিন্তু ক্যামেরা নবজাতকের বিপরীত দিকে না থাকায় সদ্যোজাতের ছবি ক্যামেরায় ধরা পড়েনি। সদ্যোজাতকের এক মাথা কালো চুল দেখা গিয়েছিল শুধু।

তবে বাস্তবে নেট দুনিয়া থেকে অভিনেতা এবং অভিনেত্রীকে বেশ ট্রোলের মধ্যে পড়তে হচ্ছে নবজাতককে নিয়ে। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দেখা যাচ্ছে কারিনার (Kareena Kapoor Khan) প্রথম সন্তানের নাম তৈমুর হওয়ায় দ্বিতীয় সন্তানের নাম চেঙ্গিস বা ঔরঙ্গজেব রাখার কথা বলছে নেটজনতা। তবে কারিনা জানিয়েছেন তৈমুরের বেলা যে ভুল হয়েছে দ্বিতীয়বার আর সেই ভুল হবে না। অভিনেত্রীর বাবা রণধীর কাপুর আগেই জানিয়েছিলেন সদ্যোজাত সকলকে একই দেখতে লাগে তার। তবে মেয়ের দ্বিতীয় সন্তানকে নাকি অনেকেই বলছে তৈমুরের মত দেখতে, বলে জানিয়েছেন রনধীর কাপুর।

বলিউড জগতে কারিনা-সাইফের সেরা জুটি। এতদিন তারা তিনজন সদস্য হলেও বর্তমানে চারজনের সদস্য পা রেখেছেন। নেটজনতা বা অনুরাগীদের কাছ থেকে ভালো খারাপ মন্তব্য তাদের বিশেষ আক্রমণ করতে পারে না বলেই অভিনেতা অভিনেত্রীর বক্তব্য। তারা নিজেদেরকে নিয়ে ভীষণ সুখী এবং ভালো আছেন। সম্প্রতি কারিনা (Kareena Kapoor Khan) জানিয়েছিলেন সে ছোট থেকে নিজের মতো কাজ করতে পছন্দ করেন। এখনো তাই করেন এমনকি করানোর সময় ও নিজের দায়িত্ব নিয়ে নিজে কাজ করেছেন। তবে বাড়িতে ছোট তৈমুরের কথা ভেবেই সে যত রকম সতর্কতা মেনে চলা যায় তার সবটা মেনেই নিজের কাজে অটল ছিলেন। সমাজে কে কি বলল সে বিষয়ে কোনো দিনই মাথা ঘামাননি আজও ঘামাবেন না।