Elf of luck- সত্যিই ভাগ্য ফেরিয়ে দেয়! এলফ অফ লাক কি?

Elf of luck (এলফ অফ লাক)– বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হচ্ছে। বহু মানুষ শেয়ার করেছেন সেই ছবি। হয়তো আপনিও করেছেন, অথচ জানেন না এই ছবিটি শেয়ার করলে কি হবে। মূলত Twitter, Intagram, Facebook-এ Elf of luck (এলফ অফ লাক) ছবিটি শেয়ার হচ্ছে বিগত কয়েকদিন ধরে।‌ ছবিটিতে দেখা যাচ্ছে একজন প্রৌঢ় হাতে একটি বস্তু নিয়ে দাঁড়িয়ে রয়েছে এবং হাসছে। প্রচুর মানুষ শেয়ার করছেন সেই ছবিটা।

Elf of luck image hd
Elf of luck image hd

ছবিটি এই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। এলফ অফ লাক- Elf of luck নাম নিয়ে যে ছবিটি ভাইরাল হচ্ছে তাতে যারা শেয়ার করছেন তারা বলছেন যে এই ছবিটি শেয়ার করলে নাকি ভাগ্য খুলে যাবে। কিন্তু এই Elf of luck এর ব্যাপারটা কি? তার জন্য সবার আগে বুঝতে হবে এলফ( Elf) বিষয়টি কি। এলফ( Elf) কথাটির অর্থ হল একটি বিশেষ রকমের জীব। যার রয়েছে সরু সরু দুটি কান এবং রয়েছে বিভিন্ন রকমের ম্যাজিক পাওয়ার। সুতরাং Elf of Luck (এলফ অব লাক) কথাটির অর্থ হল এমন একটি জীব যা আপনার ভাগ্য ফেরাতে সক্ষম এবং যার রয়েছে ম্যাজিক পাওয়ার।মনে করা হয় ম্যাজিক পাওয়ার এর মাধ্যমেই এই জীব মানুষের ভাগ্য ফিরিয়ে থাকে। অর্থাৎ এই জীবের ছবি শেয়ার করলে আপনার ভাগ্য ফিরবে। এবং এই ক্যাপশনটিই ছবিটি শেয়ার করার আগে বারবার ব্যবহার করা হচ্ছে। (Elf of luck. Elf supernatural element that looks like a human and is believed to have magical powers, mythology has narrow ears)

Elf of luck image hd

ভাগ্য ফিরিয়ে আনা বলতে অনেক কিছু বোঝানো যায়। যেমন আর্থিক উন্নতি, পারিবারিক শান্তি, ভালো লাইফ পার্টনার, পড়াশোনায় উন্নতি, কাজের ক্ষেত্রে প্রমোশন ইত্যাদি। তাই বেশিরভাগ সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ মানুষজনই এই ছবিটি এড়িয়ে যেতে পারছেন না। ফলে হচ্ছে লাখো লাখো শেয়ার। তারা বিশ্বাস করছে এই ফটোটি শেয়ার করার মাধ্যমে তাদের ভাগ্য ফিরবে।

Elf of luck image hd
Elf of luck image hd

Elf of luck ছবিটি যে পরিমাণে শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায় তাতে একটি বিশেষ পেইজের ফলোয়ার সংখ্যা ক্রমশ বাড়ছে। পাশাপাশি বৃদ্ধি পাচ্ছে সেই পেজের আয়, সুনাম। অবশ্য কেউ কেউ এই ছবিটি শেয়ার করছেন না। তারা তাদের পরিচিতদের ও এই ছবিটি শেয়ার করতে বারণ করছেন। তাদের মতে এই ছবিটি শেয়ার করলে নাকি নেমে আসবে দুর্ভাগ্যের ছায়া। যতোই তর্ক-বিতর্ক থাকুক না কেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এ ছবিটি নিয়ে কিন্তু মাতামাতি কমছে না।

Elf of luck image hd
Elf of luck image hd
Elf of luck image hd
Elf of luck image hd
Elf of luck image hd
Elf of luck image hd