মৃত্যু হল Bigg Boss-এর বিতর্কিত প্রতিযোগী স্বামী ওমের, Swami Om Death News

গত তিনমাস আগে করোনায় আক্রান্ত হন প্রাক্তন বিগ বস (Bigg Boss) প্রতিযোগী স্বামী ওম (Swami Om)। করোনা থেকে সেরে উঠেছিলেন ঠিকই, কিন্তু বিশেষভাবে হাঁটাচলা তিনি করতে পারতেন না। সূত্রের খবর বেশ কয়েক মাস ধরেই ক্রমাগতই অসুস্থ ছিলেন। শেষমেষ সব রকম অসুস্থটাকে পেছনে ফেলে ৩রা ফেব্রুয়ারি সকালে মৃত্যুর ডাকে সাড়া দিয়ে অন্তিম যাত্রায় পাড়ি দিলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী স্বামী ওম। Self-proclaimed Godman and Bigg Boss 10 Swami Om passes away.

Self-proclaimed Godman and Bigg Boss 10 Swami Om passes away.

তিনি ছিলেন একজন অন্যতম বিতর্কিত প্রতিযোগী। দর্শকদের কাছে ভীষণ চেনা মুখ হিসেবে পরিচিত ছিলেন স্বামী। বিগ বস সিজন ১০ (BIGG BOSS 10)এ সালমানের শো বিগ বসে দেখা গিয়েছিল তাকে। তবে শোয়ের প্রায় অনেক প্রতিযোগীর সাথে দৃষ্টিভঙ্গি থেকে চিন্তা ভাবনার মিল না হওয়ায় নানারকম বিবাদের মধ্যে পড়তে হয়েছিল বারবার। ফলস্বরুপ দশম সিজনের একজন বিতর্কিত প্রতিযোগীর ভূমিকাতেই ওমের দেখা মিলেছে বেশি। এমনকি বিগ বসের বাড়িতে সকলের সামনে মূত্রত্যাগের অপবাদও উঠেছিল তার নামে। এখানেই শেষ নয়, এরপর শোনা গেছে প্রতিযোগী রোহান মেহরা এবং বানী জে-র দিকেও ধর্মগুরু ওম নাকি প্রস্রাব ছুড়ে দেন। তা নিয়েও এক বিশাল ঝড় উঠেছিল সেই সিজেনের কোন এক মুহূর্তে। এবং বিগবসের অংশগ্রহণ করা অন্যান্য প্রতিযোগীদের সাথেও একনাগাড়ে প্রতিমুহূর্ত খারাপ ব্যবহার করে গেছেন স্বামী ওম (Swami Om)। অতঃপর তাকে বিগ বসের ঘর থেকে বয়কট করা হয়।

তারপর বিগ বসে তাকে আর দেখা যায়নি ঠিকই, কিন্তু একাধিকবার নানান টিভি চ্যানেলের সাক্ষাৎকারে দেখা গেছে স্বামী ওম (Swami Om)-কে। এবং সাক্ষাৎকারে তিনি আরো বলেন যে বিগ বসের শো-তে থাকাকালীন তার খাবারদাবারে একাধিকবার ড্রাগস মেশানো চেষ্টা করেন অনেকেই। এমনও শোনা গেছে স্বামীর বিরুদ্ধে সালমান খানকে পাকিস্তানের গুপ্তচরবৃত্তি সংস্থা আইএসআই এর অন্যতম সদস্য বলেও আক্রমণ করেন।

তবে বিভিন্ন সময় সাক্ষাৎকারে ধর্মগুরুকে বলতে শোনা গেছে যে তাকে শেষ করে দেওয়ার এক গভীর চক্রান্ত চলছে। এমন দাবি সে একবার নয় বিভিন্ন সময়ে করেছে। গাজিয়াবাদের অংকুর বিহারে স্বঘোষিত এই ধর্ম গুরু স্বামী ওমের (Swami Om) অন্তিম যাত্রায় দিল্লির নিগম বোধ ঘাটে আজই শেষ কাজ সম্পন্ন করা হবে বলে ঘোষিত হয়েছে।