শাহজাহান অক্ষয় কুমার, তাহলে সারা আলী খান কে?

দীর্ঘদিন ধরে সমাজ ধর্মী ছবি করার পর শেষ ছবিতেই অন্য এক ধরনের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। অক্ষয় কুমারের এখন অব্দি মুক্তি পাওয়া শেষ ছবি হল লক্ষী। সেই ছবিতে নপুংসকের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে অক্ষয় কুমারকে। আর এবার এক ঐতিহাসিক চরিত্রের ধরা দিতে চলেছেন আক্কি। শাহজাহানের (Shahjahan) চরিত্র পরবর্তী ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে। সম্প্রতি আতরঙ্গী রে ছবির শুটিং সম্পন্ন হল তাজমহলে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন সারা আলি খান।

Akshay Kumar and Sara Ali Khan new movie on Shahjahan biography
Akshay Kumar and Sara Ali Khan: Shahjahan biography

আগ্রার এই হাড় কাঁপানো শীতে তাজমহলে অভিনয় করতে দেখা গেছে সারা আলি খান (Sara Ali Khan) এবং অক্ষয় কুমারকে। পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা ধনুশ কে। কোলাভেরি ডি খ্যাত ধনুশ বহু বছর পর অভিনয় করতে চলেছেন বলিউডে। আনন্দ এল রাই পরিচালিত আতরঙ্গী রে ছবিটি সম্ভবত মুক্তি পেতে চলেছে আগামী বছরের ভ্যালেন্টাইন্স ডে তে। এর আগে রাঞ্ঝনা ছবিতে আনন্দ এল রাই এর পরিচালনায় কাজ করেছিলেন ধনুশ। এই নিয়ে বলিউডে ধনুশের তিন নম্বর ছবি। ধনুশ আনন্দ এল রায়ের সঙ্গে আগে কাজ করলেও অক্ষয় কুমার বা সারা আলি খানের একসঙ্গে কখনোই সুযোগ হয়ে ওঠেনি আনন্দ এল রায়ের সঙ্গে কাজ করার।

পাশাপাশি আতরঙ্গী রে ছবিতে প্রথমবারের জন্য স্ক্রিন শেয়ার করতে চলেছেন অক্ষয় কুমার এবং সাইফ‌ কন্যা সারা আলি খান। এই ছবির গল্প হিমাংশু শর্মার হাতে লেখা। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর রহমান। রহমান সাহেবের পরিচালনায় ছবির বেশির ভাগ গানই তৈরি হয়েছে লোকসঙ্গীতের গানের উপর ভিত্তি করে। এই ছবিতে সারা আলি খান কে দেখা যাবে দ্বৈত চরিত্রে অভিনয় করতে। প্রথম বারের জন্য তিনি কোন ছবির জন্য দ্বৈত চরিত্রে অভিনয় করতে চলেছেন।

গত বছরের মার্চে বারাণসি সন্ধ্যা আরতির ছবি সারা আলি খান পোস্ট করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে। সেখানে মার্চ মাসে শুটিং হয়েছিল এই ছবির। এর পরেই করোনার কারণে লকডাউন জারি হয় সারা‌ দেশে। সোশ্যাল মিডিয়ায় সারা আলি খান এই ছবির যে টুকরো মুহূর্ত শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে গোলাপি সুদৃশ্য পোশাকে সজ্জিত সারা আলি খান এবং পাশে দাঁড়িয়ে শাহজাহানের চরিত্রে অক্ষয় কুমার এবং আশেপাশে ছবির কলাকুশলীরা।