চলতি মাসের শেষেই কি বিয়ে করতে চলেছেন নেহা কক্কর?

একটি রিয়েলিটি শো তে তখন সঞ্চালনা করতেন উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ন এবং নেহা কক্কর ছিলেন বিচারকের আসনে। সেখান থেকেই প্রেমের গুঞ্জন শোনা যায়। সেটের অনেকেই মনে করতেন আদিত্য ও নেহার মধ্যে একটি ভালোবাসার সম্পর্ক রয়েছে। কিন্তু যত সময় এগিয়েছে রিয়েলিটি শো টির পর্ব সংখ্যা বাড়লেও নেহা- আদিত্যর সম্পর্ক পরিনীতি পায়নি। এবং তা কেন পায়নি, সে বিষয়ে ধোঁয়াশা রয়েঈ গেছে। অনেকে বলেছেন সেটা নেহাতই বন্ধুত্ব।

তবে শোনা যায়, নেহা ও আদিত্যর ঘনিষ্ঠরা চাইতেন তাদের বিয়েটা হোক। এমনকি নেহা আদিত্যর ফ্যান ফলোয়ার্স রাও চেয়ে ছিলেন এই সম্পর্ক পরিণতি পাক। নেহা ও আদিত্য একসাথে বেশ কিছু মিউজিক ভিডিও করেছেন।

এর আগেও নেহার হিমাংশুর সাথে বিয়ে হওয়ার কথা ছিল। দীর্ঘদিন সম্পর্কে থেকেও সেই বিয়ে হয়নি। শোনা যাচ্ছে, এবার নেহা পাকাপাকিভাবে বসতে চলেছে বিয়ের পিঁড়িতে। পাত্র, মিউজিক রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াজ রাইজিং স্টার’-এর দ্বিতীয় সিজনে সম্প্রতি প্রথম রানার-আপ রোহনপ্রীত সিং। দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন নেহা। এবং তা চলতি মাসের শেষে ই হতে পারে এমনটাই ইঙ্গিত ঘনিষ্ঠ মহল এর।

এ বছরেরই গোড়ার দিকে বিগ বস খ্যাত শাহনাজ গিল এর বিয়ের রিয়্যালিটি শো ‘মুঝসে শাদি করোগে’-তেও যোগ দিয়েছিলেন তিনি। এপিসোড যেভাবে‌ এগোচ্ছিল, তাতে করে দর্শকদের মনে হয়েছিল শাহনাজের সঙ্গে বিয়ে হবে রোহনের ই। অন্যদিকে নেহা তখন ইন্ডিয়ান আইডলের বিচারক।

কিছুদিন আগেই নেহা এবং রোহনের একটি মিউজিক ভিডিও লঞ্চ করে ‘আজা চল ভিয়া করওয়াইয়ে লকডাউন ভিচ কাট্টা হোনে খরচে’ নামের পাঞ্জাবি গানে। যার অর্থ চলো লকডাউনেই বিয়েটা সেরে ফেলি, খরচপাতি অনেক কমে হয়ে যাবে। এই গানটির কথা রোহনের নিজের। গানটি তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরি তেও শেয়ার করেছিলেন নেহা কক্কর।

রোহন ও নেহার অপর আরেকটি গান মুক্তি পায় সম্প্রতি। যেখানে দেখা যায় রোহন নেহাকে একটি ডায়মন্ড আংটি পরিয়ে দিচ্ছেন এবং ‘ডায়ামন্ড দা ছাল্লা’ গাইছেন। সেই জন্যই গুজব আরো বেশি করে রটেছে। শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকে ই তাঁরা সেরে ফেলবেন বিয়েটা। তবে করোনা আবহে বিয়ে জাঁকজমকপূর্ণ ভাবে হবে না। তবুও যতক্ষণ না বিয়ে হচ্ছে ততক্ষণ কিছুই বলা যায় না, কারণ এর আগেও নেহার বিয়ে নিয়ে বহুবার গুজব রটেছে।

singer neha kakkar to tie knot this month end
singer neha kakkar to tie knot this month end