বিয়ের পিঁড়িতে বসার আগেই পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী কাজল আগরওয়াল

বিখ্যাত তেলেগু অভিনেত্রী কাজল আগারওয়াল (South Indian actress Kajal Agarwal)। একের পর এক দক্ষিণী ছবিতে অভিনয় করে দক্ষিণ ভারতের রীতিমতো পছন্দের নায়িকা হয়ে উঠেছেন। শুধু তাই নয় কাজল আগরওয়াল এর ফ্যান ফলোয়ার্স ছড়িয়ে রয়েছে সমগ্র ভারতবর্ষ জুড়েই। ‘কিউন! হো গায়া না…’ নামে হিন্দি ছবি দিয়ে শুরু হয় তার বলিউডে ডেবিউ। ঐশ্বর্য-বিবেক ওবেরয় এর সাথে স্ক্রিন শেয়ার এর পর একের পর এক ছবি পেতে সমস্যা হয়নি অভিনেত্রীর। একের পর এক ছবি তে দুর্দান্ত অভিনয় করে কেরিয়ারের গ্রাফ যত তাড়াতাড়ি বাড়তে থাকে দর্শকের মন জয় করতে থাকেন অভিনেত্রী ততই তাড়াতাড়ি। (Kajal Aggarwal wedding News)

actress Kajal Agarwal & Gautam Kitchlu wedding Moments
actress Kajal Agarwal & Gautam Kitchlu wedding Moments

সম্প্রতি শোনা যাচ্ছিল অভিনেত্রী নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় গায়ে হলুদের ছবি পোস্ট করায় বিয়ের গুঞ্জন শীলমোহর পড়ল। হলুদ সালোয়ার এবং ফুলের সাজে সেজে গায়ে হলুদে অপূর্ব মানিয়েছিল অভিনেত্রী কে। গায়ে হলুদের কিছু আগেই অভিনেত্রী তার অনুরাগীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন তার জীবনের পথ চলার মানুষটিকে। অভিনেত্রী কাজল আগরওয়াল-এর উড বি একজন ব্যবসায়ী একজন ইন্টেরিয়র ডিজাইনার। গায়ে হলুদের দিন অভিনেত্রী বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনদের সঙ্গে হই হুল্লোড় এবং নাচের ভিডিও পোস্ট করেছিলেন যা মন কেড়েছিল তার অনুরাগীদের।

গায়ে হলুদ ও মেহেন্দির অনুষ্ঠানে জমিয়ে নাচতে দেখা গেছে অভিনেত্রীর শেয়ার করা ভিডিওতে।বৃহস্পতিবার সকালে পাপরতজির সামনে সুন্দর ভাবে পোজ ও দিলেন কাজল (Actress Kajal Agarwal)। এদিন তাঁর বিয়ের অনুষ্ঠান।গোলাপী সালোয়ারে দিব্য মানিয়েছিল অভিনেত্রী কে। অভিনেত্রীর হাতের মেহেন্দি তখন জ্বলজ্বল করছে,হাতের চুড়া অবশ্য সাদা কাপড়ে মোড়া ছিল। (South Indian actress Kajal Agarwal & Gautam Kitchlu wedding Moments)

সম্প্রতি নেহা কক্করের বিয়ে দেখলো বলিউড, বিয়ের এলাহী আয়োজন না হলেও বন্ধুবান্ধব ও এক্সটেন্ডেড ফ্যামিলি নিয়ে যে রিসেপশন পার্টি হয়েছিল তা মন কেড়েছিল সকলেরই। নেহার বিয়ের পর পরই আবারো একটা বিয়ের অনুষ্ঠান দেখলো বলিউড।কাজল আগরওয়াল এর বিয়েতে উপস্থিত ছিলেন বহু চেনা বলিউড অভিনেতা অভিনেত্রী রা।অভিনেত্রীর পোস্ট করা ছবি ও ভিডিও ই বলে দিচ্ছে কিরকম মজা হুল্লোড়ে বলিউডের সময় কেটেছে এই কটি দিন।কাজলের শেয়ার করা ছবিতে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসা।বিয়ের জন্য শুভেচ্ছা যেমন অনেকেই জানিয়েছেন, তেমনই অনেক পুরুষ অনুরাগীদের মন ও ভেঙেছে প্রিয় অভিনেত্রীর বিয়ের সংবাদে। বলিউডের তরফ থেকেও এসেছে অসংখ্য শুভেচ্ছাবার্তা। (South Indian actress Kajal Agarwal & Gautam Kitchlu wedding News).