ভয়াবহ পথ দুর্ঘটনার মুখোমুখি দক্ষিণী অভিনেত্রী খুশবু সুন্দর

ভয়াবহ দুর্ঘটনার (car accident) মুখোমুখি হলেন দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী খুশবু সুন্দর (Khushbu Sundar)। মেলমারুভাতুর (Melmaruvathur)-এর কাছে ঘটে এই দুর্ঘটনা। অভিনেত্রী যে গাড়িতে করে যাচ্ছিলেন সেই গাড়িতে পেছন থেকে আসা একটি ট্যাংকার সজোরে ধাক্কা মারে। অভিনেত্রী গাড়িটি বাজে ভাবে ক্ষতিগ্রস্ত হলেও, অদ্ভুতভাবে অভিনেত্রীর কিচ্ছু হয়নি। তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। South Indian actress Khushbu Sundar faces horrific road accident.

Actress Khushbu Sundar faces horrific road accident, car twists and turns. Khushbu Sundar car accident.
South Indian actress Khushbu Sundar faces horrific road accident

এ ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ৯.৩০ নাগাদ, যখন খুশবু ভেত্রিভেল যাত্রায় চেন্নাই- ত্রিচী জাতীয় সড়কে ছিলেন। খুশবু বলেছেন তাদের গাড়িতে সঠিক দিক দিয়ে এবং সঠিক গতিতেই যাত্রা পথের দিকে এগোচ্ছিল। কিছু বুঝে ওঠার আগেই এ পিছন দিক থেকে হঠাৎ একটি ট্যাংকার এসে ধাক্কা মারে অভিনয় করবে অভিনেত্রীর গাড়িতে। হঠাৎ এই আঘাতে হকচকিয়ে যান অভিনেত্রী এবং তার স্বামী। অভিনেত্রীর স্বামী সেই অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। হঠাৎ করে ট্যাংকারটি তাদের গাড়িতে ধাক্কা মারায় টাল সামলাতে পারে না ড্রাইভার সিটে বসে থাকা খুশবু সুন্দর এর স্বামী।

লেট নাইনটিজ থেকে খুশবু সুন্দরের অভিনয় জীবন শুরু হয়। কেরিয়ারে পা রেখেই দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে জাঁকিয়ে বসেন অভিনেত্রী খুশবু। বেশ কিছু বছর অভিনয়ের পর রাজনীতিতে যোগদান করেন খুশবু। রাজনীতির জীবনে প্রথমে কংগ্রেস দলে যোগদান করেছিলেন তিনি। এরপর কিছু বছরের মধ্যেই দল পরিবর্তন করে বিজেপিতে চলে আসেন অভিনেত্রী। এই নিয়ে বহুদিন ধরে অনেক আলাপ-আলোচনা হয়েছিল খুশবু কে নিয়ে।

অভিনেত্রী গাড়িতে করে চেন্নাই- ত্রিচী জাতীয় সড়ক ধরে যে পথে ভেত্রিভেল যাচ্ছিলেন, সেই যাত্রাপথ করোনার কারণে বন্ধ রেখেছিল AIDMK সরকার। তবে বিজেপি সেই পথ খোলা রাখার পক্ষপাতী। সেই কারণে ৬ই নভেম্বর থেকে ৬ই ডিসেম্বর পর্যন্ত এক মাস লর্ড মুরুগান এর উদ্দেশ্যে ভিত্রিভেল যাত্রা চালু রয়েছে।

এই ভয়াবহ দুর্ঘটনার মুখোমুখি হয়ে প্রাথমিকভাবে শক্ড হয়ে গেছিলেন অভিনেত্রী খুশবু সুন্দর। যদিও সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নিয়ে ছিলেন অভিনেত্রী। এরপরে নিজের দোমড়ানো-মোচড়ানো গাড়ির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘ মেলমারুভাতুর এর কাছে দুর্ঘটনার মুখোমুখি হয়েছি।একটি ট্যাংকার আমাদের গাড়ির মধ্যে ঢুকে পড়ে। আপনাদের আশীর্বাদে এবং ঈশ্বরের কৃপায় আমরা নিরাপদে আছি। আমরা কুডলোরের উদ্দেশ্যে আমাদের ভিত্রিভেল যাত্রা জারি রাখব। পুলিশ বিষয়টার তদন্ত করছে। লর্ড মুরুগান আমাদের বাঁচিয়েছেন। তাঁর উপর আমার স্বামীর বিশ্বাস প্রমাণিত হল।