বাড়ি সাজিয়ে কোনও দিন জন্মদিন হয়নি, রুদ্র সেটাই উপহার দিল: Promita Chakraborty

Birthday Celebration Of Promita Chakraborty
Birthday Celebration Of Promita Chakraborty

অভিনেত্রী প্রমিতা (Pramita Chakraborty)-কে ছোটপর্দার অনেক ধারাবাহিকেই দেখা গেছে। পছন্দের তালিকায় তার নাম উজ্জ্বল। সেই উজ্জ্বল অভিনেত্রীর জন্মদিন কিভাবে পালন হল সংবাদ মাধ্যমের কাছে গল্পের ছলে তা জানালেন অভিনেত্রী নিজেই। Special Birthday Celebration Of Promita Chakraborty.

অভিনেত্রীর কথায়, এর আগে প্রতিটি জন্মদিনই বাবা-মা লোকজন নেমন্তন্ন করে বড় ভাবেই পালন করেছেন। আমার যা যা ভালো লাগে তার প্রতিটি জিনিসই আমি জন্মদিনের দিন পেয়ে এসেছি। কিন্তু গোটা বাড়ি এভাবে সাজিয়ে কখনো জন্মদিন পালন হয়নি। এটাই আমার কাছে একটা আফসোস ছিল। এই আফসোসের কথাই হয়তো কখনো রুদ্রজিতকে গল্পের ছলে বলেছিলাম। আর সেটাকে মাথায় রেখেই জীবনের বিশেষ দিনে বিশেষ জনের কাছ থেকে পাওয়া আমার সেরা উপহার এটা। Promita Chakraborty Birthday Celebration.

বিয়ের পর এটাই অভিনেত্রী প্রমিতার (Promita Chakraborty) প্রথম জন্মদিন। কলকাতার ফ্ল্যাটে রুদ্রজিত মুখোপাধ্যায়ের সাথে মাঝরাতে নিজের জন্মদিন পালন করলেন প্রমিতা চক্রবর্তী। জন্মদিনের প্রত্যেকটা মুহূর্ত সংবাদমাধ্যমকে বললেন, তার জন্মদিন নিয়ে স্বামী রুদ্রজিত ভীষণভাবে উৎসাহিত ছিলেন এ কথাও জানালেন। গতকাল রাত থেকেই সারা বাড়ি সাজাতে ব্যস্ত ছিলেন অভিনেতা। হার্ট আকারের লাল বেলুন সহ সাদা হলুদ বেলুন দিয়ে নিজের মতো করে সাজিয়েছেন বাড়ি। সারা বাড়ি জুড়ে যেন আলোর স্রোত বয়ে যাচ্ছে। চিকিমিকি কাগজ দিয়ে প্রমিতার (Pramita Chakraborty) নাম লেখা রয়েছে দেয়ালে। আবার লাল রঙের হার্ট আকারে কেকের উপরে ও তার নাম লেখা রয়েছে। সারা বাড়ি জুড়ে বিভিন্ন জায়গায় যেন অভিনেত্রীর নাম বারবার মনে করিয়ে দিচ্ছে আজ তারই দিন। সব রকম নিয়মকানুন মেনেই তারা আনন্দকে বজায় রেখে জন্মদিন উদযাপন করলেন। তবে এই উদযাপনে সাক্ষী কেবল স্বামী স্ত্রী ছিলেন, বাইরের কোনো লোক ছিলেন না। রাত বারোটা বাজতেই কেক কেটেছেন অভিনেত্রী। স্লিভলেস ওয়ান পিস এ দেখা গেছে অভিনেত্রীকে এবং সাদা কোর্টে হাঁটু গেড়ে জন্মদিনের ভালোবাসা জানাচ্ছে রুদ্রজিত। এমনকি অভিনেত্রী বললেন সেদিন রাতে ডায়েটের কথা ভুলে গিয়ে বিরিয়ানি এবং ফিরনি ছিল তাদের খাবারের তালিকায়।

Promita Chakraborty Birthday Celebration
Promita Chakraborty Birthday Celebration

এও জানিয়েছেন যে পরের দিন বাবা-মার কাছে গিয়ে সারাদিন অভিনেত্রী কাটাবেন। তাদের ভালোবাসা আশীর্বাদ সেই দিনে বিশেষ উপহার তার কাছে। তবে রুদ্রজিতের সেই দিন শুটিংয়ের কাজ থাকায় সে পরে এসে যোগ দেবে।