শ্রাবন্তীর তৃতীয় স্বামী রওশন সিং নিজেকে সুশান্তের সাথে তুলনা করলেন, জল্পনা তুঙ্গে

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর বর্তমান স্বামী রোশন সিং (Roshan Singh)কে নিয়ে সম্প্রতি নতুন করে জল্পনা শুরু হয়েছে সামাজিক মাধ্যম জুড়ে। সম্প্রতি রোশনের শেয়ার করা একটি ছবি ঘিরে এই জল্পনার সূত্রপাত। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রোশন সিং এই দিন সুসান্ত সিং রাজপুত এর সঙ্গে নিজের একটি ছবি আপলোড করেন। সেই থেকেই জল্পনা তুঙ্গে। Srabanti Chatterjee husband Roshan Singh compares himself with Sushant Singh Rajput.

Srabanti Chatterjee husband Roshan Singh compares himself with Sushant Singh Rajput life
Srabanti Chatterjee husband Roshan Singh compares himself with Sushant Singh Rajput

এই দিন নিজের ছবির সঙ্গে সুশান্ত সিং রাজপুত এর একটি ছবি কোলাজ করে তা নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে পোস্ট করেন রোশন। এই নিয়ে সমগ্র সোশ্যাল মিডিয়া তোলপাড় হলেও এই বিষয়ে একটি কথাও বলতে শোনা যায়নি রোশন সিং কে। এমনকি এই বিষয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কেও মুখ খুলতে দেখা যায়নি। কেন এই ধরনের একটি ছবি রোশন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল শেয়ার করলেন তা বহুবার বহু ইনস্টাগ্রাম ব্যবহারকারী কমেন্ট করে রোশন কে জিজ্ঞেস করলেও কারোরই কোনো প্রশ্নের উত্তর দেননি তিনি।

প্রায় ৬ মাস আগে বান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত্যু হয়েছিল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর। পরে তদন্ত করে জানা যায় সুশান্ত সিং এর সেই মৃত্যু কোন স্বাভাবিক মৃত্যু ছিল না। প্রাথমিকভাবে সরেজমিন করে পুলিশ জানিয়েছিলেন অভিনেতা নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। পরে তদন্ত যত গড়িয়েছে ততই উঠে এসেছে নানান ধরনের তথ্য। তদন্তে উঠে এসেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পেছনে রয়েছে মাদক যোগ। এবং এই মাদক যোগের অন্যতম কান্ডারী ছিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। এই অপরাধে রিয়া এবং তার ভাই সৌভিক চক্রবর্তী কে গ্রেপ্তার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। যদিও বর্তমানে রিয়া এবং তার ভাই সৌভিক দুজনেই জামিনে মুক্ত।

সম্প্রতি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার তৃতীয় স্বামীর রোশন সিং কে নিয়ে একাধিক সমালোচনা শুরু হয়েছে। শ্রাবন্তীর এই বিয়ে নাকি ভেঙে যেতে চলেছে। হঠাৎ করেই শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তার বর্তমান স্বামীর সমস্ত ফটো সরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। সেই থেকেই জোর জল্পনার শুরু। কেন অভিনেত্রী হঠাৎ করে স্বামীর সমস্ত ফটো সরিয়ে ফেললেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। সেই নিয়ে হাজারো প্রশ্ন ঘিরে ধরেছিল শ্রাবন্তীকে। কিন্তু এই বিষয়ে অভিনেত্রী স্পষ্টভাবে কিছুই জানাননি।