মুহূর্তে ভাইরাল শ্রাবন্তীর ছবি, সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে অনুরাগীদের ভালোবাসা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তীর মতো সুন্দরী অভিনেত্রী বোধহয় আর একটিও নেই। নিজের অভিনয় দক্ষতা এবং মিষ্টি ব্যবহার দিয়ে শ্রাবন্তী খুব অল্প সময়েই মন জয় করে নিয়েছেন দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর ফ্যান ফলোয়ার্স নেহাত কম নয়। ‌তবে মনে করা হচ্ছে শ্রাবন্তী ফলোয়ার্স সংখ্যা আরো বাড়তে চলেছে সম্প্রতি অভিনেত্রীর নতুন দুটি আপলোড করা ছবির কারণে।‌ এই শীতেও রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

Bengali actress Srabanti Chatterjee's hot sexy photo
Bengali actress Srabanti Chatterjee

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে দুটি ছবি শ্রাবন্তী আপলোড করেছেন, তা রীতিমতো কিছু সময়ের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এলোমেলো ব্রাউন শেডের চুল খুলে, চোখে হালকা কাজলের টান দিয়ে, সামান্য মেক আপেই এত সুন্দর ভাবে ধরা দেওয়া যায় তা বোধহয় শ্রাবন্তীর থেকেই শেখা উচিৎ। এই একই লুকে দুটি ভিন্ন ছবি তুলেছেন অভিনেত্রী। দুটি ছবিই নিজস্বী। ছবিতে যে নীল রঙের পোশাকটি অভিনেত্রী পরেছেন তাতে তাঁকে মানিয়েছেও দারুন।

শ্রাবন্তীর পোস্ট করা এই দুটি ছবিতে রীতিমতো ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের মধ্যে। পরের পর লাইক কমেন্ট এবং শেয়ার হয়েছে শ্রাবন্তীর এই দুটি ছবি। ‌ এর কিছুদিন আগেই ছেলে অভিমন্যুর সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রাবন্তী এবং ছবিটির ক্যাপশন এর মাধ্যমে তিনি বুঝিয়ে দিয়েছিলেন তাঁর ছেলেকে নিয়ে তিনি গর্বিত। ছবিটির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন ‘তোমাকে ছেলে হিসেবে পেয়ে আমি ধন্য। মা তোমাকে ভালোবাসে।’

Bangla Actress Srabanti Chatterjee cute image
Bangla Actress Srabanti Chatterjee

বেশ কিছুদিন আগে শ্রাবন্তীকে বলতে শোনা গিয়েছিল তিনি মা-বাবাকে একসময় প্রচুর আঘাত দিয়েছিলেন। সম্ভবত বাড়িতে না জানিয়ে রাজিবের সঙ্গে পালিয়ে বিয়ে করার প্রসঙ্গে অভিনেত্রী একথাটি তুলেছিলেন বলে মনে করা হয়। সম্প্রতি বাবা-মায়ের সঙ্গে অভিনেত্রী একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। যে‌ ছবি থেকে বোঝা যায় শ্রাবন্তী বলতে চেয়েছেন জীবনের আরেক সমার্থক হলো বাবা- মা। বর্তমানে শ্রাবন্তী নিজের ক্যারিয়ার, পরিবার এবং নবনির্মিত জিম নিয়ে দারুণ ব্যস্ত। প্রত্যেকদিন এর রোজনামচার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে দেখা যাচ্ছে অভিনেত্রী কে।

সম্প্রতি নিজের অতি প্রিয় একটি সফট টয় কে জড়িয়ে ছবি আপলোড করেছিলেন শ্রাবন্তী। গোলাপি রঙের সেই টেডি বিয়ার টি শ্রাবন্তীর খুবই পছন্দের। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সঙ্গে সঙ্গেই অনুরাগীদের ভালোবাসায় উপচে পড়ে সোশ্যাল মিডিয়া। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সেই ছবিটিও।