রোশন সিং কে নিয়ে মুখ খুললো শ্রাবন্তীর ছেলে, অভিমন্যুর মন্তব্যে সরগরম টলিউড

ফের শিরোনামে শ্রাবন্তী। এবার আর নিজের কারণে নয়, ছেলের কারণে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর মন্তব্যকে ঘিরে সরগরম সোশাল মিডিয়া। অভিমন্যুর পোস্ট করা কিছু কথা কে ঘিরে উত্তপ্ত টলিউড। কি এমন বললো ছেলে, যা নিয়ে এত চর্চা!

Srabanti Chatterjee With her 3rd husband Roshan Singh
Srabanti Chatterjee With her 3rd husband Roshan Singh

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর সাথে তার তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) এর সম্পর্ক ক্রমশ বিচ্ছেদের পথে এগোচ্ছে। সেই নিয়ে শ্রাবন্তী বা রোশন কেউই মুখ না খুললেও মুখ খুলেছে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। সম্প্রতি অভিমন্যু নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমন কিছু কথা লিখেছেন যা থেকে আন্দাজ করা যাচ্ছে তার কথার তীর রোশনেরই দিকে। যদিও নিজের পোস্টে করার নাম নেয়নি অভিমন্যু।

অভিমন্যু এইদিন নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লেখে যে , বেশ কয়েকজন বডি বিল্ডার এমন রয়েছেন যাদের শরীরের বিকাশ ঘটলেও মস্তিষ্কের বিকাশ এখনো ঘটেনি। অভিমন্যু আরো বলে কিছু কিছু বডি বিল্ডার তো মানুষের সঙ্গে ঠিক করে কথাও বলতে শেখেননি। ছোট থেকে বড় হওয়ার সময় সঠিক শিক্ষা তারা পায়নি। তাই ভদ্র ভাবে কথা বলতেও শেখেনি সেই সব বডি বিল্ডার।

অভিমন্যুর এমন মন্তব্য রীতিমত হইচই ফেলে দিয়েছে সোশাল মিডিয়ায়। এই ঘটনায় কারুর নাম উল্লেখ না করলেও বোঝাই যাচ্ছে অভিমন্যুর এই বার্তা শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং এর বিরুদ্ধেই। যদিও এই ঘটনায় কোনো রকম পাল্টা মন্তব্য করতে দেখা যায়নি রোশন সিং বা শ্রাবন্তী চট্টোপাধ্যায় কাউকেই।

বহুদিন ধরেই শ্রাবন্তী ও রোশনের মধ্যে মন কষাকষির গন্ধ পাচ্ছিল টলিউড। কিন্তু শ্রাবন্তী বা রোশন কেউই এই বিষয়ে কোনো কথা বলেননি। হঠাৎ করেই ইনস্টাগ্রামে শ্রাবন্তী ও রোশন একে অপরকে আনফলো করতে শুরু করে। সেই থেকেই জোর গুঞ্জন টলিউডের বাতাসে। এমনিতেও শ্রাবন্তীর সম্পর্ক কে ঘিরে নানা রকম মন্তব্য শোনা গেছে প্রথম থেকেই। একের পর এক সম্পর্ক ও তারপর বিচ্ছেদ, কোনো সম্পর্কই টেকেনি তার। এখন আপাতত কেরিয়ায় ও জিমেই মন দিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই অভিমন্যু ও তার বান্ধবী কে নিয়ে নানা রকমের চর্চা চলছে টলিউডে। বান্ধবী কে নিয়ে রাজস্থান বেড়াতে যাওয়া কে ঘিরে নানা ভাবে ট্রোলও হয়েছে শ্রাবন্তীর ছেলে।