শ্রাবন্তীর তৃতীয় বিয়ে বিবাহ বিচ্ছেদের মুখে, খুশির খবর দিল শ্রাবন্তীর ছেলে!

কিছুদিন ধরেই সংবাদমাধ্যমে গুঞ্জন চলছে টলিউড অভিনেত্রী (Tollywood actress) শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে। এর আগে দু’বার সাংসারিক জীবন অসফল হওয়ার পর, তৃতীয়বার রোশন সিং (Roshan Singh) এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী। কিন্তু বিবাহের এক বছর যেতে না যেতেই তৃতীয়বারও সংসারে ঘনিয়ে এলো অশান্তির মেঘ।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে বিবাহ বিচ্ছেদের মুখে, খুশির খবর দিল শ্রাবন্তীর ছেলে!
Srabanti Chatterjee and her son Abhimunya Chatterjee

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে হঠাৎ উধাও বর্তমান স্বামীর রোশন সিং এর সমস্ত ছবি। অপরদিকে রোশনের প্রোফাইল থেকেও ডিলিট করে দেওয়া হয়েছে শ্রাবন্তীর সমস্ত ছবি। যদিও শ্রাবন্তী ইনস্টাগ্রামের নিজেকে শ্রাবন্তী সিং বলেই পরিচয় দিয়েছেন।

অপরদিকে শ্রাবন্তীর ছেলে অভিমুন্য চ্যাটার্জির (Abhimunya Chatterjee) ইনস্টাগ্রাম প্রোফাইল পাওয়া গেছে চাঞ্চল্যকর পোস্ট। মায়ের সঙ্গে ছোটবেলার একটি ছবি শেয়ার করে অভিমুন্য ওরফে ঝিনুক লিখেছে, বড় কিছু একটা আসতে চলেছে। এরই সাথে একটি মিউজিক কম্পিটিশন এর ভিডিও শেয়ার করেছে অভিমুন্য চ্যাটার্জী।

এই পোস্টকে ঘিরেই নেটিজেনদের মধ্যে তুঙ্গে জল্পনা। শ্রাবন্তী বা তার ছেলে কি এমন বড় খবর দিতে চলেছে! অভিমুন্য এই পোস্টটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। নেটিজেন এদের মধ্যে কৌতুহল তবে কি শ্রাবন্তী চতুর্থ বিয়ে করতে চলেছেন? তবে বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে অনেকে কটাক্ষ এবং অশালীন মন্তব্যও করেছেন। তবে সে বড় খবর যাই হোক না কেন, শ্রাবন্তী বর্তমানে এ বিষয়ে এখনো মুখ খোলেননি।

Arindam

Content writer and blogger at Sangbad World