শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভেঙে গিয়ে, শুরু হল নতুন করে জীবনের ইনিংস

এই নিয়ে তিন নম্বর বিয়ে ভাঙতে চলেছে টলিউড (tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee)। এই নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোলের ঠেলায় অস্থির অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় যেভাবে অভিনেত্রীকে হেনস্তা হতে হচ্ছে তাতে রীতিমতো বিরক্ত হয়েছেন তিনি।

Srabanti Chatterjee hot image with Sari

শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়েছিল বাংলা সিনেমার পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ২০০৩ সালে। এই বিয়ে শ্রাবন্তী করেছিলেন বাড়ির অমতে। অনেক ছোট বয়সে বাড়ি থেকে পালিয়ে রাজীবের হাত ধরে ছিলেন তিনি। বেশ কিছু বছর সুখে সংসার করার পর শ্রাবন্তীর কোলে আসে তার আদরের ছেলে অভিমন্যু। এর পর বেশ কিছু বছর হয়ে গেলে শ্রাবন্তী এবং রাজিবের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। শেষমেষ বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন দুজনে। বিবাহ বিচ্ছেদের পর শ্রাবন্তী দাবি করেছিলেন রাজি তার উপর মানসিক এবং শারীরিক অত্যাচার করত। একসময় ধৈর্যের বাঁধ ভেঙ্গে যাওয়ায় তিনি এই বিয়ে থেকে বেরিয়ে আসতে বাধ্য হন। রাজীব বিশ্বাস টলিউডে তো বটেই বলিউডেও বেশ নাম করা পরিচালক। বেশকিছু হিন্দি সিরিয়াল পরিচালনা করেছেন রাজিব। তার মধ্যে ‘ছোটি বহু’ ,’ উড়ান ‘ বেশ নামকরা হিন্দি সিরিয়াল।

Srabanti Chatterjee With 3rd husband Roshan Singh
Srabanti Chatterjee With her 3rd husband Roshan Singh

এরপর ২০১৬ সালে নতুন করে জীবন কাটানোর জন্য ফের বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। বেশ কিছুদিন সম্পর্কে থাকার পর অবশেষে বিয়ে করেন কৃষ্ণ ভিরাজকে। এই কৃষ্ণ ভিরাজ হলেন নামকরা মডেল এবং ফটোগ্রাফার। একসময় বিভিন্ন সাক্ষাৎকারে শ্রাবন্তী কে বলতে শোনা গেছে যে তার ছেলে অভিমুন্য তার বাবা কৃষ্ণর মতই সুপার মডেল হতে চায়।তার বাবার সাথে তার ছেলের সম্পর্ক বেশ বন্ধুর মতোই। কৃষ্ণ কে বাবা বলে মেনে নিতে অভিমন্যুর কোন অসুবিধা হয়নি। এ নিয়ে একাধিকবার বিভিন্ন ট্রোলের মুখোমুখি পড়তে হয় শ্রাবন্তীকে। এই সম্পর্কও বেশিদিন গড়ায়নি। কিছুদিন যেতে না যেতেই শুরু হয় মনোমালিন্য। শেষমেষ এই সম্পর্কও ভেঙে যায়।

দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের পর তৃতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী বসেন ব্যবসায়ী রোশন সিং (Roshan Singh)-এর সাথে, ২০১৯ সালে। বেশ ধুমধাম করে বিয়ে হয় শ্রাবন্তী এবং রোশনের। তবুও বছর ঘুরতে না ঘুরতেই বিয়েও ভেঙে যায়। এরপরে নতুন করে ট্রোলের মুখে পড়তে হয় শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। ইনস্টাগ্রাম থেকে হঠাৎ করেই রোশনের সমস্ত ছবি সরিয়ে দিতে শুরু করেন তিনি। এই থেকেই নেটিজেনদের মধ্যে গুঞ্জন শুরু হয় যে শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙতে বসেছে। এমনিতেই মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন শ্রাবন্তী, তার ওপর নেটিজেনদের এ ধরনের কুরুচিকর মন্তব্য তার মানসিক চাপ আরো বাড়িয়ে দিচ্ছে, এই জন্যই একটি কঠিন সিদ্ধান্ত বাধ্য হয়েই নিয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল কমেন্ট বক্সে দাঁড়ি টেনেছেন। অর্থাৎ যে কেউ আর শ্রাবন্তীর কমেন্ট বক্সে কমেন্ট করতে পারবেন না, শুধুমাত্র শ্রাবন্তী যাদের চান তারাই কমেন্ট করতে পারবেন। এর পাশাপাশি নিজেকে মুড অন করার জন্য একটি জিম খুলেছেন শ্রাবন্তী। যার নাম দিয়েছেন দ্য ফিটনেস এম্পায়ার। এই নতুন দায়িত্ব থেকেই জীবনের নতুন ইনিংস শুরু হল বলে মনে করলেন অভিনেত্রী।

Srabanti Chatterjee With her 3rd husband Roshan Singh
Srabanti Chatterjee With her 3rd husband Roshan Singh