বছর না কাটতেই শ্রাবন্তীর সুখের সংসারে অশান্তি? তৃতীয় স্বামী রোশনের সঙ্গে সম্পর্কে চিড়

এক বছর কাটতে না কাটতেই শ্রাবন্তীর (Tollywood Actress Srabanti Chatterjee) সংসারে ফের অশান্তি? শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সাথে আর থাকছেন না! এমন খবর ছড়িয়ে পড়তেই তোলপাড় সোশল মেডিয়া! এমনকি শ্রাবন্তীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে উধাও তার স্বামী রোশন সিংহের সঙ্গে তোলা সমস্ত ছবি। এমনকি শ্রাবন্তীর স্বামী রোশন সিংহের সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও খুঁজে মিলছে না শ্রাবন্তী ছবি। যদিও শ্রাবন্তীর ইনস্টাগ্রাম প্রোফাইলে কোন ছবি খুঁজে না পাওয়া গেলেও, টলিউড অভিনেত্রী এখনো নিজেকে ‘শ্রাবন্তী সিং’ সাবে পরিচয় দিয়েছেন। Sravanti’s relationship with her 3rd husband Roshan Singh is strained.

Tollywood Actress srabanti chatterjee Husband Roshan Singh
Tollywood Actress Srabanti Chatterjee Husband Roshan Singh.

2018 সালে রোশন সিংহের সঙ্গে শ্রাবন্তী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এই মুহূর্তে খবর, টলিউডের এই বিখ্যাত অভিনেত্রী তাঁর বর্তমান স্বামী রোশন সিংহের সঙ্গে আর একসাথে থাকছে না। যদি শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজেকে শ্রাবন্তী সিং নামে পরিচয় দিয়েছেন।

একটি সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে রোশন সিংহ ‘অতীত সম্পর্ক’ বলে মন্তব্য করেন। রোশন সিং শ্রাবন্তীর সঙ্গে এক ছাদের নিচে না থাকলেও, তাদের সম্পর্ক নিয়ে কথা বলতে রাজি নন বলে সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে। Srabanti Chatterjee divorce rumors with husband Roshan Singh.

প্রসঙ্গত, শ্রাবন্তীর প্রথম স্বামী রাজীব বিশ্বাসের (Srabanti’s 1st Husband Rajiv Kumar Biswas) সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর শ্রাবন্তীর সঙ্গে মডেল কৃষ্ণ ব্রজর (Krishan Vraj) সঙ্গে সম্পর্ক তৈরি হয়। তাঁদের বাগদান থেকে শুরু করে রেজিস্ট্রি বিয়েও হয়ে যায়। যদিও শেষ পর্যন্ত সম্পর্ক আর টেকেনি। শেষমেষ শ্রাবন্তী চট্টোপাধ্যায়-এর দ্বিতীয় স্বামীর কৃষ্ণ ব্রজর (Srabanti’s 2nd Husband Krishan Vraj) সঙ্গেও বিচ্ছেদ ঘটে।

এরপর 2018 সালে রোশন সিং(Srabanti’s 3rd Husband Roshan Singh)-এর সঙ্গে তৃতীয়বারের জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয় শ্রাবন্তী। পাঞ্জাব এ গিয়ে হঠাৎই চুপিসারে রোশন সিংয়ের সঙ্গে বিবাহ সেরে ফেলেন। শ্রাবন্তী রোশনের ওই বিয়েতে হাজির হয়েছিল দুই পরিবারের আত্মীয়-সজন। নেটিজেনেদের আফসোস বিয়ের এক বছর কাটতে না কাটতেই ফের দুজনের সংসারে অশান্তির কালো মেঘ।

Tollywood Actress Srabanti Chatterjee’s Husband List: 1st husband Rajiv Kumar Biswas (2003-2016); 2nd husband Krishan Vraj (2016-2017); 3rd and current husband Roshan Singh: 2019-present

Arindam

Content writer and blogger at Sangbad World