ভালোবাসার দিনে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন Raj-Subhashree, ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো ভাইরাল

Subhashree Ganguly shares a romantic video with husband Raj Chakraborty on Instagram
Subhashree Ganguly shares a romantic video with husband Raj Chakraborty on Instagram

বিয়ে হয়েছে মাত্র তিন বছর। আবার আগের বছরই সেপ্টেম্বর মাসেই সংসারে এসেছেন নতুন সদস্য। তবু দাম্পত্য জীবনের একঘেয়েমিকতা কোনোভাবেই তাদের ভালবাসার রং কে ফিকে করতে পারেনি। পারেনি ভুলিয়ে দিতে ভালোবাসার দিন কে। Subhashree Ganguly shares a romantic video with husband Raj Chakraborty on Instagram.

আজ ১৪ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে। এই ভালবাসার দিনটি উদযাপন করতে রাজ-শুভশ্রী র বেশ ঘনিষ্ঠ মুহূর্তের একটি বুমেরাং ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে উঠেছে। নিজেদের ভালোবাসায় তারা কতটা সুখী সেটাই বোঝা যাচ্ছে সেই ভিডিওয়। চুল খোলা এলোমেলো রূপে শুভশ্রীর (Subhashree Ganguly) বুকে রাজ নিশ্চিন্তে মাথা দিয়ে আছেন। উষ্ণতার পরশে নিজেকে আরও রাঙিয়ে তুলছে অভিনেত্রী শুভশ্রী। ভিডিও অবলম্বনে বোঝাই যাচ্ছে দুজনের পরশে একে অপরের প্রতি মুগ্ধতায়, ভালোবাসায় জড়িয়ে আছেন।

ভালোবাসার সেই ভাগ তারা কেবল একা অনুভব করতে চাননি ফলে অনুরাগীদের সাথে ইনস্টাগ্রামের পেজে শুভশ্রী (Subhashree Ganguly) শেয়ার করেছেন। অনুরাগীরা ও তাদের ভালোবাসার এই প্রতিটা মুহূর্ত কে শুভেচ্ছা দিয়ে ভরিয়ে তুলেছেন। কমেন্ট বক্সে অনুরাগীদের শুভেচ্ছা ও ভালোবাসা যেন ভ্যালেন্টাইন্স ডে তে পাওয়া অন্য আরেক বিশেষ উপহার। তবে সব অনুরাগীদের কাছ থেকে তারা ভালোবাসা ও শুভেচ্ছা বার্তায় কেবল পাইনি। তাদের ভিডিও দেখে অনেক ব্যঙ্গাত্মক বার্তাও এসেছে। সাধারণ জনগণ তথা বিশিষ্ট জনগণ কোনোদিন কারোর কোন কথাই পাত্তা দেননি রাজশ্রী। তারা তাদের ভালবাসা কে সম্মান জানিয়ে কেবল প্রতি মুহূর্ত এগিয়ে চলেছে।

অন্যদিকে একই ভাবে রাজের ইনস্টাগ্রাম থেকে উঁকি দিচ্ছে ভালোবাসা দিনের উদযাপন পর্ব। রাজ-শুভশ্রী (Subhashree Ganguly Raj Chakraborty) দুজনেই এই দিন থেকে একেবারে নিজেদের মতো করে কাটাবেন ভেবেই লংড্রাইভে বেরিয়ে পড়েছেন। না, আজকের দিনে ইউভান এর কোনো ছবি বা ভিডিও নেই। আজকে কেবল নিজেদের ভালোবাসায় মজতে বেরিয়ে পড়েছেন তাঁরা। দায়িত্ব, ছেলে, কাজ সব কিছুকে বজায় রেখে নিজের ভালোবাসাকে সেলিব্রেট করতে ঠিক বেরিয়ে পড়েছেন শহরের রাস্তায়। সবকিছুর ভারসাম্য রেখেই জীবনের রূপকথার গল্পে নতুন নতুন অধ্যায় যোগ করতে ব্যস্ত তারা। আরো একবার প্রমান করে দিলেন ভালোবাসার দিন কেবল নতুন অবস্থাতেই পালিত হয় না। ইচ্ছা থাকলে সারাজীবন পালন করা যায়।