Sangbad World

ঠোঁটে ঠোঁট রেখে Raj-র জন্মদিনে ভালোবাসায় ভরালেন Subhashree Ganguly

Subhashree Ganguly and Raj Chakraborty photo

একুশে ফেব্রুয়ারি টলিউড (Tollywood) পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) জন্মদিন। বাবা হবার পর তার প্রথম জন্মদিন এটা। অর্থাৎ এবার জন্মদিন পালন করবে দুজনে নয়, তিনজনে মিলে। গতকাল শনিবার রাত থেকেই সারা বাড়ি সাজিয়ে আনন্দ আহ্লাদ শুরু করে দেন এই তারকা দম্পতি। বহু বছরের প্রেম, তারপর ভালোবাসার পরিণয় ঘটে তা প্রায় দু বছর পার করে দিল ঠিকই। কিন্তু তা এখনো যেন যুবক-যুবতীদের প্রেমের মতনই সাবলীল। Subhashree Ganguly wish Raj Chakraborty on his 46th birthday.

বিয়ে, সংসার জীবন পুরনো হলেও তাদের ভালোবাসা যেন একই ভাবে শুরুর মতনই রঙিন আছে। জন্মদিনে রাজকে শুভেচ্ছা জানাতে অভিনেত্রী শুভশ্রী (Subhashree Ganguly) প্রকাশ্যে ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসা সহ শুভেচ্ছা জানালেন রাজ (Raj Chakraborty)-কে। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে তিনি রাজ কে শুভেচ্ছা এবং উপহার হিসেবে বলেন, রাজই তাঁর জীবনে সূর্যালোক, চাঁদ,তারা, ছায়াপথ,আশা, স্বপ্ন, কষ্ট, খুশি, আনন্দ, প্রিয় বন্ধু থেকে শুরু করে অভিনেত্রীর অপরাধের অংশীদার, তার ভালোবাসা, তার সন্তানের বাবা। এমনকি রাজের সবকিছুই যে তিনি ভীষণ ভালবাসেন সেটা জানাতে ভোলেননি অভিনেত্রী শুভশ্রী। এরপর রাজের প্রতি সমস্ত সুখ ভালোবাসা ও সৌভাগ্যের শুভ কামনা রেখেছেন স্ত্রী শুভশ্রী (Subhashree Ganguly)। এরপরই সোশ্যাল মিডিয়া তে আদরে রাজের ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসার ছবি শেয়ার করলেন অনুরাগীদের সাথে।

কলকাতার সাজানো ফ্ল্যাটেই রাজ শুভশ্রী (Subhashree Ganguly) জন্মদিন পালন করার ছবি রাজ (Raj Chakraborty) নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন অনুগামীদের উদ্দেশ্যে। সোশ্যাল মিডিয়ার নয়া ট্রেন্ড’ ইয়ে হামারি পাওরি হো রেহি হ্যায় তে রাজ এবং শুভশ্রী প্রেমে মেতে উঠেছেন। তবে পাশাপাশি তার বন্ধুরাও তাদের সাথে সমান তালে আনন্দ করেছেন।

তবে রাজের (Raj Chakraborty) জন্মদিনে এবার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাদের সন্তান যুভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। পরিচালক রাজ চক্রবর্তীকে ‘ হাবজি- গাবজি ‘ নামক নিজের তৈরি একটি ছবিতে শেষ দেখা গেছে। তবে অভিনেত্রী শুভশ্রীকে মা হওয়ার পর এখনো ইন্ডাস্ট্রি চত্বরে দেখা যায়নি। ছোট্ট যুভানকে নিয়ে সে এখন বিশেষ ব্যস্ত। প্রতিমুহূর্ত মা হওয়ার স্বাদ তিনি উপলব্ধি করছেন। অবশ্য মা হওয়ার আগে ধর্মযুদ্ধ এবং হাবজি-গাবজি ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী (Subhashree Ganguly)।

Exit mobile version