২৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ স্বীকার করলেন Sunny Leone

Sunny Leone has been charged with fraud of Rs 29 lakh and  face Kerala police questions.

পর্নস্টার সানি লিওনকে (Sunny Leone) চিনতে অসুবিধা হয়না কারোরই। এরমই এক খ্যাতনামা তারকার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে সম্প্রতি। কোন এক অনুষ্ঠান উদ্যোক্তা ব্যক্তির কাছ থেকে ২৯ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দায়ের হয় তার নামে। এবং তার কথার ভিত্তিতেই কেরল পুলিশের (Kerala police) তরফ থেকে সানি লিওনকে নানা রকম ভাবে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। Sunny Leone has been charged with fraud of Rs 29 lakh and face Kerala police questions.

পুলিশ সূত্রে খবর শনিবার অভিযোগ করার পর পর্নস্টার সানি লিওনের (Sunny Leone) বয়ান রেকর্ড করেন কেরলের এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চ। সানির বিরুদ্ধে আর শিয়াস নামে এক ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির এক কো-অর্ডিনেটর অর্থাৎ উদ্যোক্তা অভিযোগ দায়ের করেন। তার অভিযোগ, সানি লিওনের সেক্রেটারি তার কাছ থেকে একটার পর একটা ইভেন্টের জন্য টাকা নিয়ে গেছে কিন্তু সানি লিওন কোন অনুষ্ঠানেই যাননি। ইভেন্ট ম্যানেজার এর মতে ২০১৬ থেকে মোট পাঁচটি অনুষ্ঠানের জন্য সানি লিওনকে টাকা দেওয়া হয়েছে। যার অংকের পরিমাণ প্রায় ২৯ লক্ষ। কয়েকটি কিস্তিতে এই টাকা নেওয়ার পরেও ওই সমস্ত অনুষ্ঠানের একটিতেও পা রাখেননি অভিনেত্রী। এ বিষয়ে সানির সাথে সানির ম্যানেজার সমান দোষী বলে মনে করা হচ্ছে। ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কথায় আমি সবকিছু ফাইনাল করেছি এই ম্যানেজারের সাথেই কিন্তু কোনো কিছুতেই আমি ফল পাইনি।

ইভেন্ট ম্যানেজমেন্ট এর ওই ব্যক্তি যেসব টাকা-পয়সা দিয়েছেন সানি লিওনের (Sunny Leone) ম্যানেজারকে তার সমস্ত কাগজ বিল পুলিশের (Kerala police) কাছে প্রমাণসহ দেখিয়েছেন। এই অভিযোগের ওপর ভিত্তি করেই তিরুবন্তপুরমের পোভারে সানি সঙ্গে দেখা করেন এরনাকুলাম ক্রাইম ব্রাঞ্চ এর সদস্য দল। এবং সেখানে সরাসরি অভিনেত্রীর সঙ্গে তারা জিজ্ঞাসাবাদ করে তার বয়ান রেকর্ড করেন। আধিকারিকদের কাছে সেই বয়ানে সানি সরাসরি উত্তর দেন যে, তিনি ২৯ লক্ষ টাকায় নিয়েছেন সে কথা ঠিক। কিন্তু যে অনুষ্ঠানের কথা তারা বলছেন সেই অনুষ্ঠান যে দিন ঠিক করা হতো সেদিনই পালন হতো না। তারা অনুষ্ঠানটির আয়োজন করে উঠতে পারেননি। বারবার ডেট পরিবর্তন করেছেন। এমন কি যে সমস্ত ডেট ঠিক করা হয়েছিল ইভেন্ট ম্যানেজমেন্ট এর তরফ থেকে সেগুলির একটি ডেটও সানির সুবিধার সঙ্গে ম্যাচ করছিল না। অভিনেত্রীর কথায় ওই সব কটা ডেটে আমার আগে থেকেই কোনো না কোনো অনুষ্ঠান ঠিক করা থাকত। তাই আমি তাদের অনুষ্ঠানে কোনভাবেই যোগ দিতে পারিনি। Sunny Leone has admitted to cheating Rs 29 lakh.

কেরল পুলিশ সূত্রে খবর অভিনেত্রীকে পুরো জিজ্ঞাসাবাদ করা হয়েছে ইভেন্ট ম্যানেজমেন্টের কো অডিনেটরের কথার ভিত্তিতে। তবে সমস্ত রকম তথ্য পাওয়ার পর যা যা পদক্ষেপ নেওয়া সম্ভব তার সমস্ত পদক্ষেপ নিয়ে পরের কাজ করা হবে। এই মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।