বিরাট কোহলির সঙ্গে খেলতে চাইলেন Sunny Leone!

ভারতীয় ক্রিকেট টিমের (Indian Cricket Team) খেলতে নামবেন সানি লিওনি (Sunny Leone)! এমন খবর শুনে অনেকেরই হয়তো কপালে উঠেছে চোখ। তাহলে কি সত্যিই বলিউড (Bollywood) অভিনেত্রী অভিনয় ছেড়ে এবার ক্রিকেট জগতে নাম লেখাতে চলেছেন! এমন প্রশ্ন মনে আসাটাই স্বাভাবিক। হয়তো এবারে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ভারতের টেস্ট ম্যাচে মাঠে নামতে দেখা যেতে পারে সানি লিওনিকে। এমন খবর শুনে অনেকেই ঘাবড়ে যেতে পারেন। কিন্তু ঘাবড়ে যাওয়ার আগে একবার অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্টে বরং চোখ দিয়ে নেওয়া ভালো। Sunny Leone wants to join the England tour of India to play with the Indian Cricket Team.

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী সানি (Sunny Leone)। সেখানে দেখা যায় ব্যাট হাতে অভিনেত্রী ময়দানে নেমেছেন। নিজেরই বাগানে পরিবারের সঙ্গে ক্রিকেট খেলতে মজেছেন সুন্দরী। ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাট হাতে সানি লিওনি তীক্ষ্ণ দৃষ্টিতে লক্ষ্য করছেন তাঁর দিকে ছুটে আসা বলটিকে। আর অভিনেত্রীর পেছনেই উইকেট নিয়ে খেলছেন তাঁর ছোট্ট ছেলে।

নিমেষের মধ্যে সানির দিকে বল ধেয়ে এলে সামনে পা বাড়িয়ে ছক্কা হাঁকালেন তিনি। সানির (Sunny Leone) হাতের ছক্কার জোর এমন যে এক নিমেষে সেই বল উড়ে গেল বহু দূর। যিনি ভিডিওটি করছিলেন উড়ে যাওয়া বলের দিকেই তাক করে ক্যামেরা ঘোরালেন প্রাণপণে। দেখা গেল বেশ কিছুটা দূরে গিয়ে পড়ল সানির ছক্কা হাঁকানো সেই বল। যিনি বল করছিলেন দৌড়ে গেলেন বল এর পেছনে। কিন্তু ততক্ষনে যা হওয়ার হয়ে গেছে। ওভার বাউন্ডারির বাইরে পৌঁছে গিয়েছে বল। ক্রিকেট খেলার এই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে সানি লিখেছেন ইংল্যান্ড যাওয়ার জন্য তাহলে কি তাঁর ব্যাগ প্যাক করা উচিত! অর্থাৎ সানি বলতে চেয়েছেন তাঁর ছক্কা মারার যা জোর, তাতে করে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট ম্যাচে তিনি খেলতে নামতে পারেন অনায়াসেই।

সম্প্রতি সানি লিওন (Sunny Leone) পাড়ি দিয়েছিলেন বিদেশে। সঙ্গে ছিলেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং বছর তিনেকের সন্তান। করোনা চলাকালীন কেন এভাবে দেশের বাইরে তিনি পাড়ি দিলেন এই নিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী। তাঁর দিকে প্রশ্নের আঙ্গুল উঠলে সানি সাফ জানিয়ে দেন তিনি আমেরিকায় গিয়েছিলেন তাঁর শাশুড়ি মায়ের সঙ্গে দেখা করতে। নিজের পরিবারের সঙ্গে কয়েকটি দিন কাটাতে চাই ছিলেন ড্যানিয়েল এর মা। তাই সপরিবারে শাশুড়ি মায়ের কাছে গিয়েছিলেন সানি লিওন।