সুশান্তকে নিখুঁত প্লান কোষে খুন করা হয়েছে! যুক্ত আছেন দাউদও! প্রমাণ দিলেন ‘RAW অফিসার’

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর খবর শুনে সারা দেশ শিঁউরে উঠেছে। তাঁর ফ্যানেরা বিশ্বাসই করতে পারছে না যে সে আত্মহত্যা করতে পারে। একাধিক অভিযোগ উঠেছে যে এই মৃত্যুর নেপথ্যে রয়েছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি তাবড় তাবড় প্রভাবশালীদের প্রভাব। কিন্তু যত দিন যাচ্ছে ততই স্পষ্ট হচ্ছে তাকে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে! তার বিরুদ্ধে ছিল গভীর চক্রান্ত। তার মৃত্যু নিয়ে ক্রমশই ধোঁয়াশা বাড়ছে।

সম্প্রতি এমনই এক খুনের তথ্য প্রকাশিত হয়েছে যা শুনে সবাই স্তম্ভিত। এক প্রাক্তন গোয়েন্দা আধিকারিক (RAW অফিসার) -এর দাবি – আত্মহত্যা নয় বরং পরিকল্পনামাফিক নিখুঁত প্ল্যান করেই খুন করা হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুত কে। সুশান্তের রহস্যজনক মৃত্যুর সঙ্গে নাকি জড়িত আছেন আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম! এমনই তথ্য খুঁজে পেয়েছেন RAW এর অফিসার এনকে সুদ।

এনকে সুদের দাবি – দাউদ ইব্রাহিমের কোন ভারতীয় শাগরেদের হাতেই সুশান্ত সিং খুন হয়েছেন। কারণ গত কয়েক মাস ধরে রীতিমতো হুমকি দেয়া হচ্ছিল, যার জন্য তিনি প্রায় 40 থেকে 50 বার সিম কার্ড বদলে ফেলেছিলেন। তাকে কেউ খুন করেতে পারে এই আশঙ্কাতেই নাকি সুশান্ত তার গাড়িতে ঘুমোতে বলে দাবি করেন তিনি। RAW অফিসার সন্দেহ পেশাদার খুনির দ্বারা সুশান্তকে খুন করা হয়েছে। খুনের স্বপক্ষে তিনি আরো যুক্তি দিয়েছেন যে অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ হয়ে যাওয়া এবং ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মত অনেক তথ্য প্রমাণ রয়েছে আর তা থেকে সাব সাব বোঝা যায় কেউ অত্যন্ত ঠাণ্ডা মাথায় চক্রান্ত করে খুন করেছে।

প্রসঙ্গত গ্ল্যামার জগতের সঙ্গে দাউদ ইব্রাহিমের সম্পর্ক অনেক পুরনো তাই এন কে সুদের এই বিস্ফোরক দাবি পুরোপুরি নস্যাৎ করা যায় না। তার বক্তব্য বলিউড জগতের রাশ এখনো দাউদের হাতে রয়েছে সে কথা এই মৃত্যুর ঘটনাটি প্রমাণ হয়ে যায়।

Arindam

Content writer and blogger at Sangbad World