সিনেমা হল কে মিস করছেন! মাত্র ১১ টাকাতেই সিনেমা দেখুন হলে গিয়ে

কোভিড আনলক পর্বে ‌সিনেমাহল খোলা নিয়ে একাধিকবার নানারকম চাপানউতোর হতে দেখেছে সিনেমাপ্রেমীরা। সিনেমা হল কবে খুলবে এই নিয়ে অনিশ্চয়তা টালবাহানা সবকিছু পেরিয়ে অবশেষে সিনেমা হল খোলার অনুমতি বেশ কয়েকদিন হল পেয়েছে সিনেমা হল মালিকরা। অবশ্য ছবি নির্মাতারা তাদের ছবি ওটিটি প্লাটফর্মে মুক্তি করতেই বেশি পছন্দ করছেন এই পরিস্থিতিতে। এখনো সিনেমা হলে গিয়ে ছবি দেখার মত দর্শকের ভিড় কেমন হবে তা আন্দাজ করতে পারছে না ছবি নির্মাতারা, তাই তাদের এই সিদ্ধান্ত।

অনলাইনে যতই সিনেমা দেখার সুযোগ আসুক না কেন, হতে পারে তা ঘরে বসে নিজের পছন্দের কুশনটা জড়িয়ে আরামদায়কভাবে সিনেমাটা দেখতে পারবেন দর্শক, কিন্তু সেই সিনেমাহলের ফিল, সাউন্ড সব কিছু থেকে বঞ্চিত হবেন ওটিটি প্ল্যাটফর্মের দর্শকরা। তাই সিনেমা হল কবে খুলবে সেই নিয়ে একটা উত্তেজনা ভেতর ভেতর কাজ করছিল সিনেমা প্রেমিকদের। অবশেষে আনলক ৫ এ সেই সুযোগ এলো। সরকারের অনুমতিতে পুজোর আগেই খুলে গেছে সব সিনেমা হল। তবে এ ক্ষেত্রে রয়েছে কিছু শর্ত। সিনেমা হল খুলতে হবে ৫০% দর্শক নিয়ে, সমস্ত রকম সুরক্ষা বিধি মেনে চলতে হবে সিনেমা হল গুলোকে। তার ই মাঝে সিনেমা প্রেমিকদের জন্য এক অভিনব সুযোগ নিয়ে এলো SVF। অতি স্বল্প ব্যয়ে সিনেমা হলে গিয়ে ছবি দেখতে পারবেন দর্শকরা। মাত্র ১১ টাকায় মিলতে পারে এই সুযোগ।

ভাবছেন এটা প্র্যাঙ্ক! একদমই নয়।SVF এর কর্মকর্তারা অনেক ভেবেচিন্তে সিনেমাপ্রেমীদের উদ্দেশ্যে এটি ঠিক করেন। রাজ্যের প্রায় ৯টি সিনেমা হলে পাওয়া যাবে এই সুযোগ। এই ৯টি সিনেমাহলের ১৬ টি স্ক্রীন জুড়ে ১১ টাকায় ছবি দেখার এই সুযোগ পাবেন দর্শকেরা। এই অফারটি বজায় থাকছে পুরো সপ্তাহ জুড়েই।

তবে কোন কোন জায়গায় এই ১১ টাকায় ছবি দেখার সুবর্ণ সুযোগ টি দর্শকেরা পাচ্ছেন তা এবার এক নজরে দেখে নিন।SVF এর তরফ থেকে জানানো হয়েছে,মগড়া, নরেন্দ্রপুর, কৃষ্ণনগর, বারুইপুরে বিভিন্ন সিনেমা হল এর বিভিন্ন সময়ের শো এ দেখা যাবে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর ‘ছিছোরে’, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত বাংলা ছবি ‘গুমনামী”, অর্জুন চক্রবর্তী এবং আবীর চট্টোপাধ্যায় অভিনীত বাংলা ছবি ‘দুর্গেশগড়ের গুপ্তধন’,অনির্বাণ ভট্টাচার্য ও পরমব্রত চট্টোপাধ্যায় এর ‘দ্বিতীয় পুরুষ’,ধৃতিমান চট্টোপাধ্যায় এর প্রফেসর শঙ্কু’,অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত ‘মিশন মঙ্গল’।

Abir Jeet Rukmini New Bengali Film Switzerland Dhak baaja komor nacha song released