মোটা বলায় দুঃখ পেয়েছেন তামান্না, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী

দক্ষিণী ছবির অন্যতম মুখ তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia)। সম্প্রতি বাহুবলী ছবিতে অবন্তিকার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তামান্না কে। কিছুদিন আগে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন তাঁর করোনা হয়েছে। এর পরে তিনি একটি ছবিও পোস্ট করেছিলেন। আর যত সমালোচনা এই ছবিটিকে ঘিরেই।

Tamannaah Bhatia sexy hot photo

করোনায় আক্রান্ত হবার পর তামান্না সোশ্যাল মিডিয়ায় একটি ছবি আপলোড করেছিলেন নিজের। যে ছবিটি দেখে নেটিজেনরা মোটা বলেছিলেন অভিনেত্রীকে। নেটিজেনদের এহেন ব্যবহারে দুঃখ পেয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন মানুষ কেবল মাত্র মানুষের বাহ্যিক দিকটাই দেখেন মানুষের ভিতরে কি চলছে সেটা জানার চেষ্টা পর্যন্ত করেন না।

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে বেশ সংকটজনক অবস্থায় পড়তে হয়েছিল অভিনেত্রীকে। তামান্না বলেছেন সেই সময়ে মৃত্যুভয় তাকে গিলে খেতে আসতো। করোনার বিভিন্ন গুরুতর লক্ষণ তার মধ্যে দেখা গিয়েছিল। যে সমস্ত লক্ষণ হলে করোনায় আক্রান্ত রোগীরা মারা যান সেই সমস্ত লক্ষণগুলি প্রকট ভাবে দেখা দিচ্ছিল ক্রমশ তামান্নার মধ্যে। রীতিমতো করা চিকিৎসা পরামর্শের মধ্যে ছিলেন তিনি। মৃত্যুর মুখ থেকে যেসব ডাক্তার নার্স এবং স্বাস্থ্যকর্মীরা তাকে সাহায্য করেছেন তিনি তাদের প্রতি কৃতজ্ঞ। এই সংকটজনক সময়ে অভিনেত্রীর পাশে ছিলেন তার মা রজনী ভাটিয়া এবং বাবা সন্তোষ ভাটিয়া।

Tamannaah Bhatia sexy hot photo

দীর্ঘদিন ধরে করোনায় আক্রান্ত থাকায় নানা বিধ এবং নানান রকমের ওষুধ খেতে হয়েছিল তামান্নাকে। সেইসব ওষুধ খেয়ে খেয়ে বেশ কিছুটা ওজন বেড়ে গিয়েছিল অভিনেত্রীর। আবার সেই সব ওষুধ না খেলে তিনি সুস্থ হতে পারতেন না। তাই বাধ্য হয়েই সেই সব ওষুধ খেতে হয়েছিল তাঁকে। দীর্ঘদিন চিকিৎসা হওয়ার ফলে সেই ওষুধগুলো খেয়ে ওজন বেড়ে যাওয়ার পর একটি ছবি তুলে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন তামান্না। সেই ছবিটি কে উদ্দেশ্য করেই নেটিজেনরা তামান্না কে বলেছেন তিনি মোটা হয়ে গিয়েছেন। এই কথাতেই খারাপ লেগেছে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় জানতে চেয়েছেন কোন মানুষ এতটা অসংবেদনশীল কি করে হতে পারে। মানুষ অপরের ভেতরের দুঃখ কষ্ট গুলো দেখেনা কেবল খুঁত খুঁজে চলে।

Bollywood Actress Tamannaah Bhatia latest hot photo

বিভিন্ন দক্ষিণী ছবিতে (South Indian Actress) অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। পাশাপাশি বলিউডেও অভিনয়ের সুযোগ পেতে চলেছেন তামান্না। কিছুদিনের মধ্যেই চুড়িয়াঁ বলেন একটি হিন্দি ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিক এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে এই অভিনেত্রীকে। এছাড়াও দক্ষিণী ছবি সিটিমার এবং লাভ মকটেল-এ দেখা যাবে তামান্না ভাটিয়াকে।

Actress Tamannaah Bhatia hot image