Bengal Election 2021: মুখ্যমন্ত্রীকে আক্রমণ, Dilip Ghosh-কে কড়া জবাব Nusrat Jahan-র

TMC MP Actress Nusrat Response to Dilip Ghosh for attack on Mamata Banerjee
TMC MP Actress Nusrat Response to Dilip Ghosh for attack on Mamata Banerjee

রাজ্যের রাজনীতিতে যেন প্রতিমুহূর্ত গরম হাওয়া বইছে। গোটা টলিপাড়ায় শুটিং এর সাথে সমান তালে রাজনৈতিক দল নির্বাচনের কাজ চলছে বলাই শ্রেয়। একের পর এক তারকা বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন। বুধবার অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) বিজেপিতে যোগদান করেছেন। বৃহস্পতিবার অভিনেতা হিরণ এই দলে এসেছেন। বেশ কিছুদিন আগে রুদ্রনীল এই দল বেছে নিয়েছেন। টলিপাড়ার বেশকিছু সদস্য বিজেপি তে নিয়োগ হওয়ায় গেরুয়া দলের পাল্লা বেশ ভারীর দিকেই ঝুঁকছে বলে ধারণা। TMC MP Actress Nusrat Jahan Response to Dilip Ghosh for attack on Mamata Banerjee.

বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আক্রমণ করে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh) একটি টুইট করেন যে, ” তৃণমূলের লোকেরা বলে, তাদের নেত্রী মহিলা বলে তাকে আক্রমণ করা হয়। কিন্তু আপনারাই বলুন, একজন মেয়ে আরেকজন মেয়ের চরিত্র দিকে আঙ্গুল তুলতে পারে কি করে? এই রাজ্যে ধর্ষণ হলে দিদিমণি ক্ষতিপূরণের মূল্য বেঁধে দিয়েছেন ২০ হাজার টাকা, ৪০হাজার টাকা, ৫০ হাজার টাকা!” বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এরূপ আক্রমণকারী বার্তা আসার পরই তৃণমূল সাংসদ নুসরাত জাহান (Nusrat Jahan) তাকে পাল্টা জবাব দেন।

কেবল কটু কথা বলে তার জবাব এর উত্তর ছিল না। পুরনো একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনের লিংক তুলে তীব্র ভাবে আক্রমণ করে থাকেন। এবং ২০২০এর জানুয়ারিতে জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয় CAA আন্দোলনে আন্দোলনকারীদের হাত থেকে পোস্টার কেড়ে নিতে দেখা গিয়েছিল বিজেপি সমর্থকদের। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেছিলেন , ” আমাদের ছেলেরা ঠিক কাজই করেছে, ওই মহিলার ভাগ্য ভালো যে তাকে শুধু হেনস্থা করা হয়েছে।” ঠিক এক বছরের পুরনো দিলীপ ঘোষের একটি কথাকে তুলে এনে তাকে সেই কথা মনে করিয়ে দিলেন তৃণমূল সাংসদ নুসরাত (Nusrat Jahan)।

মহিলাদের চরিত্র নিয়ে কাটাছেঁড়া করারমন্তব্য কে ধিক্কার জানিয়ে প্রতিবাদ করেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান (Nusrat Jahan)। যশ এবং নুসরাত পরস্পর বিরোধী রাজনৈতিক দলের সদস্য এখন। দুজন খুবই ঘনিষ্ঠ বন্ধু হলেও রাজনৈতিক একেবারেই দুটি ভিন্ন দলের সদস্য তারা। তবে নুসরাতের সাথে তার রাজনৈতিক মতপার্থক্যের খাতিরে যশ উত্তর দেন, আমাদের বন্ধুত্বের জন্ম ইন্ড্রাস্ট্রি থেকে। সেই দিক থেকে বা চিন্তা-ভাবনা দিক থেকে আমরা ভীষণ ভালো বন্ধুত্বের সম্পর্কে যুক্ত। রাজনৈতিক দিক থেকে আমাদের চিন্তা ভাবনা এবং মতামত সম্পূর্ণ ভিন্ন তাই আমাদের দল নির্বাচন সম্পূর্ণ নিজেদের পছন্দে। এতে আমাদের বন্ধুত্বের উপরে কোনো প্রভাব পড়বে না। Bengal Election 2021.