Sangbad World

BJP-তে Yash Dasgupta! গেরুয়া পতাকা তুলে নিলেন আরও একঝাঁক তারকা

Tollywood actors Yash Dasgupta joined BJP party

সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-কে নিয়ে রাজনৈতিক বিষয়ে নানা জল্পনা শোনা গেছে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নানা মাধ্যমে। তখন থেকেই শ্রোতা থেকে দর্শক সকলের মনে একটাই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছিল যে কথাটা কতটা সত্যি! অবশ্য সেই সব প্রশ্নের ও কৌতুহলের অবসান ঘটেছে আজ। আজই অভিনেতা যশ দাশগুপ্ত বিজেপি (BJP) দলে যোগদান করেন। সাথে একথাও সত্য যে শুধু অভিনেতা যশ নয় সাথে আরো টলিপাড়ার বিশেষ বিশেষ তারকারা এই দলে অংশ নিয়েছেন। তাদের এই শপথ গ্রহণের সময় উপস্থিত ছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গী, মুকুল রায় এবং স্বপন দাশগুপ্ত। Tollywood actors Yash Dasgupta joined BJP party.

যশ ছাড়া আরও যারা আজকে যোগ দিয়েছেন তাঁরা হলেন পাপিয়া অধিকারী, সৌমিলি ঘোষ বিশ্বাস, সুতপা সেন, অতনু রায়, অশোক ভদ্র, মল্লিকা বন্দ্যোপাধ্যায় সহ আরো অনেক তারকা গন। এছাড়াও আগে যারা এই দলে যোগ দিয়েছেন তাদের মধ্যে রূপা ভট্টাচার্য, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, মৌমিতা গুপ্ত, কৌশিক রয়, সুমণ ব্যানার্জি, অঞ্জনা বসু, শর্বরী মুখোপাধ্যায় সহ আরো অনেকেই রয়েছেন। যশ (Yash Dasgupta) সহ আরো অন্যান্য তারকাদের বিজেপিতে যোগ দেওয়ার এই শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁরাও।

সম্প্রতি কিছুদিন আগেই এই গেরুয়া শিবিরে নিজেকে অন্তর্ভুক্ত করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। এই নিয়ে নানা রকম মন্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকদিন যাবৎ দেখা গিয়েছে। রুদ্রনীল বলেছেন শুধু যশ (Yash Dasgupta) নয় আরো অনেকেই এই দলে আসবেন। শুধু অভিনেতা-অভিনেত্রী যে এই দলে যোগ দিচ্ছেন তা নয় আরো অনেকেই যোগ দিচ্ছেন যাঁরা সেলিব্রিটি নন সাধারণ মানুষ এবং পরে আরো কিছু মানুষ দেবেনও। হয়তো এই মুহূর্তে তাঁরা অন্য দল থেকে বেরোতে পারছেন না। সময়ের সাথে সাথে নিজেকে বার করে এই দলে নিয়োগ করবেন।

দলে যোগ দেওয়ার পর যশ (Yash Dasgupta) নিজের বক্তব্য রাখেন যে, ” এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। আমার বয়স কম। তাই আমার লক্ষ্য তরুণ প্রজন্ম। বিজেপি সব সময় তরুণ প্রজন্মের ওপর জোর দিয়েছে। রাজনীতি মানেই পরিবর্তন। এর পরিবর্তন আসতে গেলে সিস্টেমের মধ্যে থেকে কাজ করা দরকার।” যশ দাশগুপ্ত কে এতদিন দেখা গেছে ধারাবাহিক থেকে শুরু করে সিনেমার পর্দায় নানান চরিত্রে। তবে এখন দেখা যাবে রাজনৈতিক দলের একজন নেতা তথা কর্মী হিসেবে। তিনি একজন পাবলিক ফিগার। এই সাধারণ মানুষের কথা কতটা ভাববেন এবং তাদের জন্য কতটা সত্যি কাজ করে উঠবেন তা প্রত্যক্ষ ভাবে দেখার অপেক্ষায় আছেন সাধারণ জনতা। সম্প্রতি অভিনেত্রী নুসরাত জাহান এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন যশ দাশগুপ্ত। প্রেমিকা নুসরাত বিপক্ষ দলের সাংসদ। এক্ষেত্রে যশের বিজেপিতে যোগ দেওয়ার মতো ঘটনা যশ এবং নুসরাত এর সম্পর্কে আদৌ কোন ছাপ ফেলবে কিনা এখন সেটাই দেখার।

Exit mobile version