শাঁখা-পলা, সিঁথিতে চওড়া সিঁদুর পরে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরত! ভাইরাল ভিডিও

টলিউডে (Tollywood) কান পাতলেই যশ এবং নুসরাতের (Nusrat Jahan) সম্পর্ক নিয়ে নানান রকম গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ধরনের খবর রটছে যে যশ (Yash Dasgupta) এবং নুসরাত এর মধ্যে নাকি বিশেষ কোন সম্পর্কের সূচনা হয়েছে। পাশাপাশি অভিনেত্রী সাংসদ নুসরাত জাহানের সংসার ভাঙতে চলেছে। সম্প্রতি জানা গেছে নুসরাত এবং যশ একসঙ্গে রাজস্থান ভ্রমণে গিয়েছিলেন। এর পরেই সোশ্যাল মিডিয়ায় একটি চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যশ এবং নুসরাত একসঙ্গে দক্ষিণেশ্বর (Dakshineshwar) মন্দিরে গেছেন। সেই ভিডিও ভাইরাল হলে যশ এবং নুসরাত-এর সম্পর্কে একরকম সীলমোহর পড়ে গিয়েছে বলে অনেকেই মনে করছেন। Tollywood actress MP Nusrat Jahan visits Dakshineshwar kali temple with Yash Dasgupta and Madan Mitra video goes viral.

হিন্দু বিবাহিতাদের মত সেজে এই দিন নুসরাত হাজির হয়েছিলেন দক্ষিণেশ্বর মন্দিরে। পরনে ছিল গোলাপি রঙের শাড়ি, গায়ে জড়ানো শাড়ির আঁচল, মাথা ভর্তি সিঁদুর, এবং হাতে শাঁখা পলা। অথচ মন্দিরে নুসরাত গিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। বিবাহিত সাজে বন্ধুকে নিয়ে কেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান উপস্থিত হলেন দক্ষিণেশ্বর মন্দিরে, এই নিয়ে উঠেছে প্রশ্ন। অবশ্য এই ভিডিওতে দেখা গিয়েছে তৃণমূলের জনপ্রিয় নেতা মদন মিত্র কে।

কিন্তু দক্ষিণেশ্বরে এই তিন জনের সমাবেশ কেন ঘটেছে সেই নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। অনেকেই মনে করেছেন হয়তো কোনো রাজনৈতিক কার্যকলাপ এর উদ্দেশ্যে তাঁরা হাজির হয়েছেন দক্ষিণেশ্বর মন্দিরে। আবার অনেকের মতে কোন ছবির শুটিং এর জন্য হয়তো তারা দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছেন। ভাইরাল হওয়া সেই ভিডিওতে আরও দেখা যাচ্ছে মদন মিত্র হাসতে হাসতে কথা বলছেন নুসরাত এবং যশ এর সঙ্গে। তবে তৃণমূল নেতা নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তের সঙ্গে কি বিষয়ে আলোচনা করছেন তা জানা যায়নি।

বহুদিন ধরেই শোনা যাচ্ছে নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী সাংসদ নুসরাত জাহানের সম্পর্ক ভালো যাচ্ছেনা। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন নুসরাত এবং নিখিল। শুধু তাই নয় নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে নিখিলের বহু পোস্ট ডিলিট করে দিয়েছেন অভিনেত্রী। এমনকি ৮ই জানুয়ারি নুসরাতের জন্মদিনের পার্টিতেও অনুপস্থিত ছিলেন স্বামী নিখিল। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা বার্তা টুকু ও জানাননি নিখিল জৈন। এই সবকিছুই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের চোখে পড়ে, এবং তার পর থেকেই নুসরাত এবং নিখিলের সম্পর্ক প্রশ্নচিহ্নের মুখে পড়েছে।