অবশেষে সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন পূজা বন্দ্যোপাধ্যায়, ভালোবাসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

সম্প্রতি মা হয়েছেন টলিউড (Tollywood) অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। কিন্তু মা হওয়ার পর থেকে সন্তানের মুখ সোশ্যাল মিডিয়ায় একবারের জন্যেও প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। সেই নিয়ে পূজার অনুরাগীদের অভিমান অল্প হলেও টা ছিলো ক্ষণিকের। অভিমানের পাশাপাশি কৌতুহলও কম ছিলনা পূজার সন্তানকে নিয়ে নেট নাগরিকদের। কেনই বা পূজা তার সন্তানের মুখ প্রকাশ্যে আনতে চাইছেন না সেই নিয়ে হাজারো প্রশ্ন ঘুরতে থাকছিল এতদিন সোশ্যাল মিডিয়ায়। অবশেষে পূজার অনুরাগীদের অপেক্ষার অবসান হলো। সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি পোস্ট করলেন পূজা। Tollywood actress Puja Banerjee share her sons face on social media.

Tollywood actress Puja Banerjee share her sons face on social media
Tollywood actress Puja Banerjee share her sons face on social media

পূজা তাঁর আদরের ছেলের নাম রেখেছেন কৃশিব। সোশ্যাল মিডিয়ায় পূজা বন্দ্যোপাধ্যায় তাঁর ছেলের যে ছবিটি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে তাদের আদরের ছোট্ট কৃশিব উঁকি মারছে খেলনার মধ্যে দিয়ে। যা দেখে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট এই স্টার কিড কে। পূজা যখন ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন না তখন কেউ কেউ বলেছিলেন এখন ওই ছোট্ট মিষ্টি বাচ্ছার ছবি শেয়ার না করাই ভালো, নজর লেগে যেতে পারে। অনেকে তো ভেবেই ছিলেন পূজা নজর লেগে যাওয়ার ভয়েই তার ছেলের ছবি শেয়ার করতে চাইছেন না।

সোশ্যাল মিডিয়ায় কৃশিব এর ছবি পোস্ট করার সাথে সাথেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ছোট্ট কৃশিব কে বাবা না মা কার মতো দেখতে হয়েছে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় জোরদার আলোচনা। ‌কৃশিব এখন সেলিব্রেটি কিড। এর আগে কারিনা এবং সাইফ আলী খানের ছেলে তৈমুর কে নিয়ে এই ধরনের হাইপ দেখা গিয়েছিল মানুষের মধ্যে। আর এখন পূজার ছেলে কৃশিবও তৈমুরের মতোই হয়ে উঠেছে ছোট্ট সেলিব্রিটি। তার ফ্যান ফলোয়ার্সও কম নয় নেহাৎ। স্টার কিড বলে কথা, ফ্যান ফলোয়ার্স থাকবে না তা কি হয়!

একরত্তি কৃশিব কে কেউবা ভালবেসে নাম দিয়েছে টাইগার, আবার কেউবা আদর করে ডাকছেন সুপার কিউট বলে। বাবা বা মায়ের কোলে চেপে নয় ছোট্ট সেলিব্রিটি কৃশিব বড়দের মত একা একাই পোজ দিয়েছে ছবিতে। পূজা ব্যানার্জি এবং কুনাল বর্মার বিয়ের পর কৃশিব তাদের প্রথম এবং একমাত্র সন্তান। তাই এই একরত্তির জন্য ভালোবাসাটা সবারই অনেক বেশি। তাই পূজার অনুরাগীদেরও তাকে নিয়ে কৌতুহলও বেশি।