আগামী বছরে টলিউডে বিয়ের লাইন, বিয়ের পিঁড়িতে বসছেন এই জনপ্রিয় তারকা জুটিরা

টলিউডে (Tollywood) যেন একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে। সম্প্রতি বিয়ে করে নিজের আইবুড়ো নাম ঘোচালেন জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। দীর্ঘদিনের প্রেমিকা তথা নাট্যমঞ্চের সঙ্গী মধুরিমা কে বিয়ে করলেন অনির্বাণ। এর পরপরই বিয়ের পিঁড়িতে বসছেন মহানায়ক উত্তম কুমারের নাতি অভিনেতা গৌরব চ্যাটার্জী। দীর্ঘদিন ধরেই গৌরব চ্যাটার্জী এবং দেবলিনা কুমার সম্পর্কে রয়েছেন একে অপরের সঙ্গে। এবারে সেই সম্পর্কেই সীলমোহর পড়তে চলেছে। আজকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গৌরব এবং দেবলিনা। Tollywood Bangla TV serial Celebs wedding are due in next year.

Tollywood Bangla TV serial Celebs wedding are due in next year.

Neel Bhattacharya and Trina Saha : সামনেই বিয়ে করতে চলেছেন কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। বহুদিন ধরেই নিল এবং তৃণা সাহা (Trina Saha) সম্পর্কে রয়েছেন একে অপরের সঙ্গে। দীর্ঘদিন সম্পর্ক থাকার পর অবশেষে বিয়ে করতে চলেছেন নীল এবং তৃণা। বর্তমানে নীলের কৃষ্ণকলি ধারাবাহিকের কাজ চলছে। খরকুটো ধারাবাহিকে নায়িকার চরিত্রে রয়েছেন তৃণা। দুজনেরই কেরিয়ার এখন তুঙ্গে। অভিনয়ের পাশাপাশি বেশকিছু জায়গায় মডেলিং করতে দেখা যাচ্ছে তৃণা কে। তৃণা এবং নীল পরিকল্পনা করেছে যে আগামী বছরের ৪ঠা ফেব্রুয়ারি তাঁরা চার হাত এক করবেন। এরপর রিসেপশন পার্টি হবে ধুমধাম করে ১৪ই ফেব্রুয়ারি। তারপরে পরেই তাঁরা হানিমুনের উদ্দেশ্যে পাড়ি দেবেন সুদূর গ্রিসে। সেটাই হবে নীল এবং তৃণার স্বপ্নের হানিমুন ডেস্টিনেশন।

Neel Bhattacharya and Trina Saha wedding news - Bangla TV serial Tollywood celebs
Neel Bhattacharya and Trina Saha

Rudrajit Mukherjee and Promita Chakraborty: টেলি পাড়ার আর এক জনপ্রিয় কাপল রুদ্রজিত মুখোপাধ্যায় (Rudrajit Mukherjee) এবং প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty)। বেশ কিছুদিন ধরে তারাও রয়েছে সম্পর্কে। সাত ভাই চম্পা সিরিয়ালের সেট থেকেই তাদের আলাপ, সেই থেকে বন্ধুত্ব এবং তারপরে প্রেম। বেশ কিছু বছর সম্পর্কে থাকার পরে অবশেষে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন রুদ্রজিত এবং প্রমিতা। ‌ তাদের বিয়েও আগামী বছরেই। ২০২১ সালের ভালোবাসার দিনটিতে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রুদ্রজিত ও প্রমিতা। পুরুলিয়ায় রুদ্রজিতের বাড়িতেই‌ এই কাপলের বিয়ের রেজিস্ট্রেশন এর অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সেই বিয়েতে উপস্থিত থাকবেন প্রমিতা এবং রুদ্রজিতের‌ অভিনয় জগতের বন্ধু-বান্ধব এবং সেটের কলাকুশলীরাও। সেই রেজিস্ট্রি বিয়ের অনুষ্ঠানেই প্রমিতা এবং রুদ্রজিত নিজেদের এঙ্গেজমেন্টও সারবেন।

Rudrajit Mukherjee and Promita Chakraborty wedding news - Bangla TV serial Tollywood celebs
Rudrajit Mukherjee and Promita Chakraborty

Iman Chakraborty Nilanjan Ghosh : আগামী বছরেই ধুমধাম করে নিজের বিয়ে সারার পরিকল্পনা করছেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং নিলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষ এর সঙ্গে ইমন চক্রবর্তী কিছুদিন হল রেজিস্ট্রি বিয়ে সেরেছেন। যদিও ইতিমধ্যেই পাহাড়ে গিয়ে দুজনে একসাথে ঘুরে এসেছেন। তবে সামাজিক বিয়েটা পরের বছরের জন্যই তুলে রেখেছেন তাঁরা।

Iman Chakraborty wedding news - Bangla TV serial Tollywood celebs
Iman Chakraborty Nilanjan Ghosh

Gourab Roy Chowdhury Shreema Bhattacharjee : বাংলা সিরিয়ালের (Bangla serial) দুই জনপ্রিয় তারকা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury) ও শ্রীমা ভট্টাচার্য্য (Shreema Bhattacharjee)। দুজনেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন। এখনো পর্যন্ত একসঙ্গে কাজ না করা হলেও একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। বিয়ে নিয়ে তাঁরা জানায়, লকডাউনের জন‍্যই বিয়ে ডেট অনেক পিছিয়ে গেল। তবে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসার ইচ্ছার কথা জানিয়েছে।

Gourab Roy Chowdhury Shreema Bhattacharya wedding - Bangla TV serial Tollywood celebs
Gourab Roy Chowdhury Shreema Bhattacharjee
Gourab Roy Chowdhury Shreema Bhattacharya love- Bangla TV serial Tollywood celebs
Gourab Roy Chowdhury Shreema Bhattacharjee